সাশ্রয়ী দামে গেমিং মনিটর নিয়ে এলো হান্টকি

সাশ্রয়ী দামে গেমিং মনিটর নিয়ে এলো হান্টকি
সাশ্রয়ী দামে গেমিং মনিটর নিয়ে এলো হান্টকি

টেকভিশন২৪ ডেস্ক: চীনের বাজারে নতুন গেমিং মনিটর উন্মোচন করেছে হান্টকি। ২৭ ইঞ্চির জি২৭৩২ নামের গেমিং মনিটরটি এর মধ্যেই জনপ্রিয়তা পেয়েছে গেমপ্রেমী ও প্রযুক্তিবোদ্ধাদের কাছে।

আকার, রেজল্যুশন ও পারফরম্যান্স আনা হয়েছে সাশ্রয়ী দামের মধ্যেই।চীনের বাজারে মনিটরটির দাম ৬৭৯ ইউয়ান বা ৯৫ ডলার। প্রতি ২০০ ইউয়ান ব্যয়ের ওপর ৩০ ইউয়ান ছাড়ের ব্যবস্থা রয়েছে। পাশাপাশি রয়েছে অতিরিক্ত ১০০ ইঊয়ানের কুপন। ফলে মানোন্নয়নের পাশাপাশি এখন আগের তুলনায় ক্রেতাবান্ধব হয়েছে বলে মনে করছেন টেক বিশ্লেষকরা।

বিশেষ করে যারা কম বাজেটের মধ্যে উচ্চ সক্ষমতার মনিটর খোঁজ করছে, তাদের জন্য।সম্পূর্ণ এইচডি মনিটরটি রেজল্যুশন ১৯২০x১০৮০ এবং রিফ্রেশ রেট ১৬৫ হার্টজ। এর ফলে কেবল গেমিংয়ের জন্যই না; ফটো এডিটিং এবং গ্রাফিক ডিজাইন করা যায় সহজেই। এছাড়া মনিটরটিতে রয়েছে এইচডিআর প্রযুক্তি। এইচডিআরের কারণে ডিসপ্লের বৈচিত্র্য বৃদ্ধি পায়। কালো ও উজ্জ্বল অংশ আরো বহুমাত্রিক পরিণত হয়েছে।মনিটরটি ওয়াল মাউন্টিং সাপোর্ট করে, যদিও কোন ব্র্যাকেট নেই।

পাশাপাশি এর সঙ্গে রয়েছে স্ট্যান্ড। ফলে ব্যবহারকারীর সুবিধামতো স্থাপন করা যাবে মনিটরটি। মনিটরটির ওজন ৪ দশমিক ১ কেজি। এর সঙ্গে রয়েছে ইউএসবি, এইচডিএমআই ও ডিপি পোর্টস। পাশাপাশি এর সঙ্গে রয়েছে ব্লু লাইট ফিল্টারিং এবং ফ্লিকার ফ্রি প্রযুক্তি। এর ফলে চোখের ওপর চাপ কমবে দেখার পর।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন