নকিয়ার বাটন ফোনে ফাইভজি নেটওয়ার্ক

নকিয়ার বাটন ফোনে ফাইভজি নেটওয়ার্ক
নকিয়ার বাটন ফোনে ফাইভজি নেটওয়ার্ক

টেকভিশন২৪ ডেস্ক: নকিয়া ব্র্যান্ডের মোবাইল ফোনের নির্মাতা এইচএমডি গ্লোবাল এখন তার নিজস্ব ব্র্যান্ডের অধীনে ডিভাইসটি চালু করার ঘোষণা করেছে। কোম্পানি এতে একটি ৫জি ফিচার ফোনও অন্তর্ভুক্ত করতে পারে। নকিয়া ফোন তৈরি এবং বিক্রি করা এই সংস্থাটি এখন বাজারে নিজস্ব ৫জি ফিচার ফোন লঞ্চ করতে চলেছে৷ এই ফোনে ক্যামেরা এবং ইউটিউব আইকনও রয়েছে।

বিশ্বের ৫জি নেটওয়ার্ক দিন দিন প্রসারিত হচ্ছে কিন্তু এখনও ৫জি ইউজারদের সংখ্যা কম। এর কারণ বর্তমানে ৫জি স্মার্টফোনগুলো ব্যয়বহুল যখন অনেকেই ৫জি ফিচার ফোনের জন্য অপেক্ষা করছেন। ৫জি পরিষেবা আসার পরে, ৫জি স্মার্টফোন বাজারে এসেছে কিন্তু কেউ ৫জি সংযোগসহ কিপ্যাড ফোন বাজারে আনেনি। এখন এই শক্তিশালী পারফরম্যান্সটি করতে পারে প্রযুক্তি ব্র্যান্ড এইচএমডি গ্লোবাল।এইচএমডি গ্লোবাল ঘোষণা করেছে যে এটি আর নকিয়া অ্যানড্রয়েড ফোন তৈরি করবে না, তবে কোম্পানি তার নিজস্ব ব্র্যান্ডিংয়ের অধীনে মোবাইল ফোন চালু করবে।

এইচএমডি গ্লোবাল তার আসন্ন ডিভাইস নিয়ে কাজ করছে। আজ কোম্পানিটি তার অফিসিয়াল ওয়েবসাইটে একটি ভিডিও শেয়ার করেছে যাতে আসন্ন ডিভাইসটি দেখায় যা আসন্ন ফোন এবং গ্যাজেটগুলো দেখায়।এই ভিডিওতে একটি ‘ফিচার ফোন’ও রয়েছে। কোম্পানি কোনও অফিসিয়াল তথ্য দেয়নি। কিন্তু ভিডিওতে দেখে মনে হচ্ছে এইচএমডি ৫জি কানেক্টিভিটিসহ একটি ফিচার ফোন লঞ্চ করতে পারে। কোম্পানির শেয়ার করা ভিডিওতে একটি ফিচার ফোনকে কয়েক সেকেন্ডের জন্য দেখানো হয়েছে।

এছাড়াও, ৫জি -এর ফিচার্সগুলোর মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে।আশা করা হচ্ছে এইচএমডির এই ফিচার ফোনটি আগের মতোই ভালো ব্যাটারি ব্যাকআপ পাবেন। এই বোতামসহ ৫জি ফোনগুলো বাজেটে সেরা প্রসেসর, ভালো ক্যামেরা এবং উন্নত সংযোগের বিকল্পগুলি অফার করতে পারে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন