হাজার টাকার নিচে নকিয়ার নতুন ফোন

এইচএমডি গ্লোবালের মালিকানাধীন নকিয়া নতুন ফিচার ফোন বাজারে এনেছে। মডেল নকিয়া ১০৫ ক্লাসিক। এই ফোনটির দাম এক হাজার টাকার নিচে। নকিয়ার ফিচার ফোনটি চারকোল এবং নীল রঙে কিনতে পারবেন। এই টুজি ফিচার ফোনটির বিক্রি ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

ফোনটি চারটি ভ্যারিয়েন্টে এসেছে। এর মধ্যে রয়েছে সিঙ্গেল সিম, চার্জার সহ ডুয়াল সিম এবং চার্জার ছাড়া সুবিধা। নতুন এই ফিচার ফোনে আপনি কীবোর্ড এবং পেমেন্ট অ্যাপ্লিকেশনের সুবিধা পাবেন। নকিয়ার ফোনটি সেইসব ব্যবহারকারীদের জন্য যারা কম টাকায় একটি ফোন রাখতে চান।

ফোনটি কিনলে কোম্পানির পক্ষ থেকে এক বছরের নিশ্চিত রিপ্লেসমেন্ট গ্যারান্টি পেয়ে যাবেন। নকিয়া ১০৫ ক্লাসিক ফোনে একটি চমৎকার এর্গোনমিক ডিজাইন রয়েছে। ফ্যানটিতে ৮০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি দেওয়া হয়েছে। এটি একটি টুজি ফিচার ফোন। তবুও এতে আপনি প্রচুর ফিচার পেয়ে যাবেন। এতে রয়েছে ওয়্যারলেস এফএম সুবিধা। অর্থাৎ কোনও হেডফোন কানেক্ট না করলেও আপনি রেডিওতে গান শুনতে পারবেন।

নতুন নকিয়া ফোনে ইউপিআই পেমেন্ট ফিচার পাওয়া যায়। এই ধরনের ফিচার সাধারণত স্মার্টফোনে দেখা যায়। কিন্তু ফিচার ফোনেও এবার সেই সুবিধা দিল নকিয়া।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন