দেশের বাজারে ইমিকির নতুন তিন স্মার্টওয়াচ

টেকভিশন২৪ ডেস্ক: দেশের বাজারে ইমিল্যাব ব্র্যান্ডের ইমিকির নতুন চারটি স্মার্ট গ্যাজেট এনেছে ব্র্যান্ডটির পরিবেশক প্রতিষ্ঠান মোশন ভিউ। এসব গ্যাজেটের মধ্যে রয়েছে তিনটি স্মার্টওয়াচ এবং একটি ইয়ারবাডস।

এরইমধ্যে দেশে মোশন ভিউয়ের আউটলেট এবং অনলাইনে চারটি পণ্য বিক্রি শুরু হয়েছে। নতুন আনা চারটি গ্যাজেটের মধ্যে তিনটি স্মার্টওয়াচ ও একটি ইয়ারবাডস। এগুলো হলো ইমিকি এসই১ স্মার্টওয়াচ, ইমিকি এসএফ১ই, ইমিকি এসএফ১ এবং ইয়ারবাডস ইমিকি এমটি১ টিডাব্লিউএস।

ইমিকি এসই১ স্মার্টওয়ারে রয়েছে ২.০২ ইঞ্চির চারকোণাকৃতির কার্ভড টিএফটি ডিসপ্লে। ডিসপ্লের রেজ্যুলেশন ৩২০*৩৮৫ পিক্সেল। ব্রাইটনেস বেশি থাকায় রোদেও ডিসেপ্ল দেখতে কোনো ধরনের সমস্যায় পড়তে হয় না। স্মার্টওয়াচটির পুরো বডিই মেটালের। সাইডে রয়েছে একটি ছোট বাটন। এর উন্নতমানের সেন্সরে ব্লুটুথ সংযোগে কল করা, রিসিভ করা, হার্টরেট, ওয়ার্কআউট, রক্তে অক্সিজেন ও ঘুমের পরিমাণসহ নানা ধরনের অ্যাক্টিভিটি দেখা যাবে। পাশাপাশি রয়েছে ১০০টির বেশি স্পোর্টস মোড, শতাধিক ওয়াচফেইস। ফলে নিজের ছবি বা যেকোনো ছবি ওয়াচের ডিসপ্লেতে সেট করা যাবে। আর একবার ফুল চার্জে ১০ দিন পর্যন্ত এর ব্যাটারি লাইফ থাকে।

এমনকি ইমিকি এসই১ স্মার্টওয়াচে বাংলাও সাপোর্ট করে। আর পানিতে সুরক্ষা দিতে রয়েছে আইপি ৬৭ ওয়াটার রেজিস্ট্যান্স। ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করা স্মার্টওয়াচটিতে ফ্ল্যাশলাইট, ফাইন্ড ফোন, রিমোট ক্যামেরার মতো ফিচার দেওয়া হয়েছে। স্মার্টওয়াচটিতে রয়েছে ৬ মাসের ওয়ারেন্টি। দাম মাত্র ৩১৯৯ টাকা।

ইমিকি এসএফ১ই স্মার্টওয়াচে রয়েছে ২.০১ ইঞ্চি চারকোণাকৃতি সুপার রেটিনা অ্যামোলেড ডিসপ্লে; ডিসপ্লে রেজ্যুলেশন ৪১০*৫০২ পিক্সেল। ১০০০ নিটস থাকায় সূর্যের আলোতেও স্পষ্ট দেখা যায় ডিসপ্লেটি। একটি বাটন ও একটি ক্রাউন রয়েছে ডিভাইসটিতে। উন্নতমানের সেন্সরে ব্লুটুথ সংযোগে কল করা, কল রিসিভ করা, প্রতিদিনের অ্যাক্টিভিটি, হার্টরেট, ওয়ার্কআউট, রক্তে অক্সিজেন ও ঘুমের পরিমাণসহ নানা ধরনের অ্যাক্টিভিটি দেখা যাবে। পাশাপাশি রয়েছে নারীদের স্বাস্থ্যগত বিভিন্ন ফিচার। ১০০টির বেশি স্পোর্টস মোডের ডিভাইসে সেট করা যাবে শতাধিক ওয়াচফেইস। ২২ মিলিমিটার সিলিকন স্ট্র্যাপসহ ইমিকি এসএফ১ই স্মার্টওয়াচের ওজন মাত্র ৪১ গ্রাম। অন্য ফিচারের মধ্যে রয়েছে স্টপওয়াচ, টাইমার, ফ্ল্যাশলাইট, ফাইন্ড ফোন, রিমোট ক্যামেরা, ক্যালকুলেটর। আইপি ৬৮ গ্রেডের ওয়াটার রেজিস্ট্যান্সের স্মার্টওয়াচটির এক বছরের ওয়ারেন্টিসহ দাম মাত্র ৪৭৯৯ টাকা।

ইমিকি এসএফ১ স্মার্টওয়াচটিতেও রয়েছে ইমিকি এসএফ১ই ওয়াচের মতোই সব ফিচার। তবে এ মডেলের ওয়াচটিতে ফিচার বেশি পাওয়া যাবে। ইমিকি এসএফ১ স্মার্টওয়াচটিতেও রয়েছে এক বছরের ওয়ারেন্টি। আর দাম মাত্র ৫১৯৯ টাকা।

ইমিকি এমটি১ টিডাব্লিউএস ১৩ মিলিমিটারের ডাইনামিক ড্রাইভারের ইয়ারফোনে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি ব্যবহার করায় ১০ মিটার দূর পর্যন্ত এটির সংযোগ পাওয়া যাবে। কেইসে ৩০০ এমএএইচ ব্যাটারি সি টাইপ চার্জিং পোর্টে কেইসটি একবার ফুল চার্জ হতে দেড় ঘণ্টা সময় নেয়। কেইস থেকে ইয়ারফোন চার্জ হতে সময় লাগবে ১ ঘণ্টা। আর একবার ইয়ারফোন চার্জে টানা ৪ ঘণ্টা পর্যন্ত ব্যবহার করা যাবে। ইয়ারফোনটিতে রয়েছে ৩ মাসের ওয়ারেন্টি। দাম মাত্র ১৯৯৯ টাকা।

দেশব্যাপী ৬৪ জেলায় মোশন ভিউয়ের বিপণন চালু আছে। নিজস্ব ৫১টি ব্র্যান্ড আউটলেট, ৩ হাজারের অধিক রিটেইল ও অনলাইনে তাদের পণ্য পাওয়া যায়। বিভিন্ন ধরনের ব্র্যান্ডের অরিজিনাল স্মার্ট গ্যাজেট, যেমন- স্মার্ট ওয়াচ, ইয়ারফোন, স্মার্ট টিভি, স্মার্ট হোম অ্যাপ্লায়েন্স ইত্যাদি গ্রাহকের দোড়গোড়ায় পৌঁছে দিতে এবং সেগুলোর ক্ষেত্রে পূর্ণ বিক্রয়োত্তর সেবা নিশ্চিতে কাজ করে যাচ্ছে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন