বেশ কিছু পদে চাকুরির সুযোগ এমডি ইনফোটেকে

টেকভিশন২৪ প্রতিবেদক: বেসিস-এসইআইপির উদ্যোগে রাজধানীর ড্যাফোডিল প্লাজায় দেশের আইটি খাতে নেতৃত্ব দেয়া ৩৫ টি প্রতিষ্ঠান এই চাকরিমেলায় যোগ দেয়। স্মার্ট বাংলাদেশ বিণির্মান, ভিশন ২০৪১ অর্জন ও চতুর্থ শিল্পবিপ্লবে নেতৃত্ব দিতে প্রস্তুত হচ্ছে বাংলাদেশের প্রযুক্তি খাত–তারই সূচনায় দক্ষ জনবল তৈরি করতে প্রতিযোগিতার ভিত্তিতে নিয়োগের এই ক্ষেত্র তরুণ প্রজন্মের মাঝে সাড়া ফেলেছে। দিনব্যাপি চাকরিমেলায় আসা প্রার্থীরা রেজিষ্ট্রেশন কোম্পানিগুলোতে নিজ নিজ পদে জীবনবৃত্তান্ত জমা দেয়।

মেলায় দেশের প্রযুক্তিখাতের অগ্রগন্য প্রতিষ্ঠান এমডি ইনফোটেক ইতোমধ্যেই ১ হাজারের বেশি কর্মসংস্থান নিশ্চিত করেছে। হাজার কোটি টাকার কোম্পানিতে পরিণত হয়েছে প্রতিষ্ঠানটি । এআই, রোবটিক্স, গ্রীনটেক, ই-কমার্স ম্যানেজমেন্ট, ওয়েব ডেভেলপমেন্ট, অ্যাপ ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইনসহ ইন্টারন্যাশনাল মার্কেটপ্লেসে নানাবিধ আউটসোর্সিং করে আসছে রাজশাহীভিত্তিক এই প্রতিষ্ঠানটি।

বেসিস আউটসোর্সিং এ্যাওয়ার্ড ২০২১ জয়ী এমডি ইনফোটেক ২০২৫ সালের মধ্যে আরও ৩ হাজার জনবল নিয়োগ করতে চায় বলে জানান কোম্পানির প্রতিষ্ঠাতা ও সিইও মনজুরুল মোর্শেদ।

এছাড়া প্রতিষ্ঠানটি শীঘ্রই ট্রুভেলার ডটকম নামে বিশ্বব্যাপী ইকো টুরিজম নিয়েও অগ্রসর হচ্ছে। চাকরিপ্রার্থীরা কিউআর স্ক্যানার করে কিংবা বিডিজবসের সাইটে গিয়েও সিভি দিতে পারছেন। 

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন