‘সব পাখিকে’ বিদায়ের কথা বললেন টুইটার বস

লোগো বদলাবে টুইটার, ‘সব পাখিকে’ বিদায়ের কথা বললেন মাস্ক
লোগো বদলাবে টুইটার, ‘সব পাখিকে’ বিদায়ের কথা বললেন মাস্ক

টেকভিশন২৪ ডেস্ক: লোগো বদলে ফেলবে টুইটার। সামাজিক মাধ্যমটির মালিক ইলন মাস্ক টুইট করে দিয়েছেন এই ঘোষণা। রোববার পোস্ট করা ওই টুইটে মাস্ক বলেন, শীগগীরই আমরা টুইটার ব্র্যান্ডকে বিদায় জানাব এবং পর্যায়ক্রমে সব পাখিকেই।

রোববার বাংলাদেশ স্থানীয় সময় সকাল ১০টা ০৪ মিনিটে ওই টুইট পোস্ট করার দুই মিনিটের মধ্যেই তিনি ঘোষণা দেন- “আজ রাতের মধ্যেই যদি যথেষ্ট ভালো একটি এক্স লোগো পোস্ট করা সম্ভব হয়, কালকেই সেটা গোটা বিশ্বে লাইভ করবো (বদলে দেব)।”

টুইটারের লোগো নিয়ে এই আলাপের শুরুতে মাস্ক একটি ছবি পোস্ট করেন যেটিতে দেখা যায় ডিজিটাল ডিসপ্লের ওপর একটি অ্যানিমেটেড X অক্ষর। এ নিয়ে টুইটার স্পেসেসে একজন জিজ্ঞেস করেন, টুইটারের লোগো বদলে যাবে কি না। উত্তরে মাস্ক বলেন, “হ্যাঁ”। এর পরপরই তিনি যোগ করেন, “এটি অনেক আগেই হওয়া দরকার ছিল।

গত বছর অক্টোবরে ইলন মাস্কের মালিকানায় যাওয়ার পর নানা ঝড়ঝাপ্টার মধ্যে দিয়ে গিয়েছে টুইটার। এর অফিশিয়াল নাম টুইটার থেকে বদলে হয়েছে এক্স করপোরেশন, যেটি মাস্কের দীর্ঘমেয়াদী পরিকল্পনার অংশ বলে প্রতিবেদনে লিখেছে রয়টার্স। চীনা অ্যাপ উইচ্যাটের মতো একটি সুপার অ্যাপ বানানোর লক্ষ্য নিয়েছেন মাস্ক, যেটিকে তিনি বলছেন- এক্স অ্যাপ।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন