বাংলাদেশের প্রথম অনলাইন রিয়েলিটি শো “প্রতিভার খোঁজে পেন্সিল”

ফেসবুকের মাতৃ-সংগঠন মেটা ও গ্লোবালগিভিং-এর সহযোগিতায় বাংলাদেশের প্রথম অনলাইন রিয়েলিটি শো “প্রতিভার খোঁজে পেন্সিল”

টেকভিশন২৪ ডেস্ক: নান্দনিক চিন্তাধারা থেকে গড়ে উঠা “পেন্সিল” প্ল্যাটফর্ম বাংলাদেশে প্রথমবারের মতো আয়োজন করছে অনলাইন রিয়েলিটি শো “প্রতিভার খোঁজে পেন্সিল”৷ ফেসবুকের মাতৃ-সংগঠন মেটা ও গ্লোবালগিভিং-এর সহযোগিতায় আয়োজিত এই রিয়েলিটি শো’টি পেন্সিল ফেসবুক গ্রুপের সদস্যদের জন্য নিজেদের সৃজনশীলতা প্রদর্শনের একটি দারুন সুযোগ তৈরি করে দিচ্ছে।

সৃজনশীলতা ও সাহিত্যচর্চার স্বপ্ন থেকে যাত্রা শুরু জনপ্রিয় প্ল্যাটফর্ম “পেন্সিল ” এর সদস্যরা    বর্তমানে সাহিত্যচর্চার পাশাপাশি করে যাচ্ছে মানবসেবার কাজও। এই আয়োজনে  প্রতিযোগীরা গান, আবৃত্তি, ফটোগ্রাফি এবং স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণে নিজেদের  প্রতিভা প্রদর্শনের পাশাপাশি জিতে নেওয়ার সুযোগ পাচ্ছেন অসাধারণ সব পুরস্কার। এই আয়োজনে বিচারক হিসাবে থাকছেন উল্লেখিত সেক্টরগুলোর প্রথিতযশা ব্যক্তিগণ।

মেটা/ফেসবুক কমিউনিটি এক্সেলারেটর প্রোগ্রাম, গ্লোবালগিভিং ও পেন্সিল এর যৌথ উদ্যোগে আয়োজিত এই শো তে মিডিয়া পার্টনার হিসেবে আছে জনপ্রিয় দৈনিক পত্রিকা ” The Daily Star” এবং এর পাশাপাশি স্ট্র‍্যাটেজিক পার্টনার হিসেবে রয়েছে “The Marvel-Be You”

“প্রতিভারা ডানা মেলুক পেন্সিলের সাথে” স্লোগানে আয়োজিত এই রিয়েলিটি শো এর সবগুলো বিভাগের জন্য সাবমিশন চলছে। প্রতিযোগিতায় অংশগ্রহণের বিস্তারিত নিয়মাবলি পাওয়া যাবে পেন্সিল ফাউন্ডেশনের ফেসবুক পেজ এবং পেন্সিল ফেসবুক গ্রুপে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন