এই লকডাউনেও জরুরি পার্সেল পাঠান সহজে ও নিরাপদে

টেকভিশন২৪ ডেস্ক: ‘হাসান গার্মেন্টস’ ঢাকা শহরের একটি নামকরা গার্মেন্টস। নির্ধারিত সময়ের মধ্যে ভালো মানের তৈরি পোশাক ক্লায়েন্টদের কাছে পৌঁছে দেওয়ার ব্যাপারে তাদের সুনাম আছে। কিন্তু বর্তমানে সরকার ঘোষিত কঠোর লকডাউন চলাকালীন জরুরি নমুনা বা কাগজপত্র অন্য জায়গায় ঠিক সময়ে পাঠাতে পারছে না গার্মেন্টসটি। এতে তাদের সুনাম নষ্ট হয়ে যাওয়ার আশঙ্কা দেখা দিয়েছে।

চলমান লকডাউনের ভেতর গার্মেন্টসগুলো খোলা থাকলেও লকডাউনের কারণে অন্য কারখানায় বা বায়িং হাউজে নমুনা ও প্রয়োজনীয় কাগজপত্র পাঠাতে নানা সমস্যায় পড়তে হচ্ছে তাদের। এর কারণে অনেক ক্ষেত্রে তাদের অর্ডার হাতছাড়া হয়ে যাওয়ার মতো ঘটনাও ঘটতে পারে। যার ফলে শ্রমিকদের বেতন সময়মতো না দিতে পারার আশঙ্কাও দেখা দিতে পারে। তবে ডেলিভারি সার্ভিসগুলো যেহেতু এই লকডাউনেও চালু আছে, গার্মেন্টসগুলো এসব সেবা বেছে নিতে পারে।

উবার কানেক্টের মতো ডেলিভারি সার্ভিস ব্যবহার করে গার্মেন্টসগুলো দরকারি পার্সেল ঢাকার ভেতরে যেকোনো জায়গায় পাঠাতে পারে। এই সার্ভিস ব্যবহার করাও সহজ, তাই যে কেউই এর সুবিধা নিতে পারেন।

এই কঠিন সময়ে সবার জীবনকে সহজ করতে কাজ করে যাচ্ছে ডেলিভারি সার্ভিসগুলো। এই সার্ভিস ব্যবহার করে গার্মেন্টসগুলো ছাড়াও যেকোনো ব্যক্তি বা প্রতিষ্ঠানই উপকৃত হতে পারেন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন