৫ ডলারে টেলিগ্রামের প্রিমিয়াম সেবা

টেলিগ্রাম
টেলিগ্রাম

টেকভিশন২৪ ইন্টারন্যাশনাল ডেস্ক: মেসেজিং প্ল্যাটফর্ম হিসেবে টেলিগ্রামের জনপ্রিয়তা ধীরে ধীরে বেড়েই চলেছে। বর্তমানে অ্যাপসটির স্বক্রিয় ব্যবহারকারীর সংখ্যা প্রায় ৫০০ মিলিয়ন। জনপ্রিয়তা বাড়তে থাকায় চলতি মাস থেকে পেইড সাবস্ক্রিপশন প্ল্যান চালুর সিদ্ধান্ত নিতে যাচ্ছে টেলিগ্রাম এমনটিই জানিয়েছিলেন প্রতিষ্ঠাতা পাভেল দুরভ।

তবে মাস না পেরোতেই পেইড সাবস্ক্রিপশন সেবা চালু করেছে জনপ্রিয় মেসেজিং প্ল্যাটফর্মটি। তার জন্য গ্রাহককে গুণতে হবে ৪.৯৯ ডলার।

এর ফলে টেলিগ্রাম থেকে ফাইল ডাউনলোডে বাড়তি গতি পাবেন প্রিমিয়াম সেবার গ্রাহকরা। তারা সর্বোচ্চ চার গিগাবাইটের ফাইল আপলোড করতে পারবেন।

পাভেল দুরভ বলেন, পেইড সাবস্ক্রিপশন প্ল্যান চালুর মাধ্যমে আমরা নিশ্চিত করতে চাই টেলিগ্রামের অর্থ তার ব্যবহারকারীদের কাছে থেকে আসবে, বিজ্ঞাপন থেকে নয়।

তথ্য অনুসারে, বিশ্বে সেরা দশটি ডাউনলোড হওয়া অ্যাপের মধ্যে একটি টেলিগ্রাম অ্যাপ।

মেসেঞ্জার, ইন্সটাগ্রাম কিংবা হোয়াটসঅ্যাপের পাশাপাশি মার্কিন টেলিগ্রাম একটি আদর্শ কলিং ও মেসেজিং অ্যাপ। অসংখ্য ফিচারে ভরপুর এই অ্যাপটি।

টেলিগ্রাম অ্যাপের সবচেয়ে বড় সুবিধা হলো এর ক্রস প্ল্যাটফর্ম সাপোর্ট সুবিধা। পিসি, লিনাক্স, ম্যাক বা ব্রাউজার থেকে শুরু করে অ্যান্ড্রয়েড, আইওএস এমন কোনো অপারেটিং সিস্টেম নেই যেখানে ব্যবহার করা যায় না।

 

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন