বিশ্বের সেরা ১০০ সম্ভাবনাময় টেক কোম্পানির একটি শপআপ

টেকভিশন২৪ ডেস্ক: বিশ্বের সেরা ১০০ সম্ভাবনাময় প্রাইভেট রিটেইল টেক কোম্পানির একটি হিসেবে শপআপ-এর নাম ঘোষণা করেছে সিবি ইনসাইটস। এই মর্যাদাপূর্ণ বার্ষিক তালিকা সেসব প্রতিষ্ঠানকে স্বীকৃতি দেয়, যারা খুচরা বিক্রেতাদের সংযুক্ত করতে এবং ব্যক্তিগতকরণ অভিজ্ঞতা, পরিচালনা দক্ষতা ও মুনাফা বৃদ্ধিতে প্রযুক্তির ব্যবহার করছে।

এই তালিকায় শপআপ-এর অন্তর্ভুক্তি দেশের রিটেইল মার্কেটকে ডিজিটালকরণ ও আধুনিকরণের প্রচেষ্টার প্রমাণস্বরূপ। প্রতিষ্ঠানটি ছোট-ছোট দোকানের একটি নিরবচ্ছিন্ন নেটওয়ার্ক স্থাপন করেছে, যা বর্তমানে ২ কোটি মানুষকে খাদ্য ও অন্যান্য প্রয়োজনীয় পণ্যসামগ্রী সংক্রান্ত সেবা দিচ্ছে।

শপআপ-এর ডিরেক্টর অব ব্র্যান্ডস অ্যান্ড কমিউনিকেশনস রাকিবুদ্দৌলা চৌধুরী বলেন, “বিশ্ববাপি খুচরা বাজার রূপান্তরকারী প্রতিষ্ঠানগুলোর একটি হয়ে সিবি ইনসাইটস-এর তালিকাভুক্ত হতে পেরে আমরা আনন্দিত ও গর্বিত। এই স্বীকৃতি, একটি নির্বিঘ্ন নেটওয়ার্ক গড়ে তোলার মাধ্যমে দেশের প্রায় ৮ কোটি মানুষকে সেবা প্রদানে আমাদের আরও অনুপ্রাণিত করবে।

”শপআপ-এর প্ল্যাটফর্ম ক্ষুদ্র খুচরা বিক্রেতাদের সোর্সিং, ফাইন্যান্সিং ও লজিস্টিক সহায়তা প্রদান করে এবং বিভিন্ন মিল এবং প্রস্তুতকারকদেরকে ছোট দোকানের সাথে সংযুক্ত করে ব্যবসা বৃদ্ধিতে সহায়তা করে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন