বারিধারা বসুন্ধরায় জাবালে আখদার লাউঞ্জ নামের রেস্টুরেন্ট উদ্বোধন

জাবালে আখদার লাউঞ্জ রেস্টুরেন্টটির উদ্বোধনী অনুষ্ঠান।

টেকভিশন২৪ প্রতিবেদক : দেশের ভোজনবিলাসী মানুষদের বিভিন্ন দেশীয় স্বাদের লোভনীয় খাবার নিয়ে অত্যাধুনিক সুবিশাল ৩ তলা বিশিষ্ঠ ভবন নিয়ে আধুনিক ঢাকার বারিধারার বসুন্ধরায় চালু হয়েছে জাবালে আখদার লাউঞ্জ।

গত  ২১ মার্চ, ২০২১ তরিখে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মোঃ বায়েজিদ জাবালে আখদার লাউঞ্জ এর আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রেস্টুরেন্টের জেনারেল ম্যানেজার খন্দকার ফয়েজুর রহমান ও অপারেশন ম্যানেজার শরীফ জামাল।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক মোঃ বায়েজিদ বলেন, এখানে খাবারের তালিকায় রয়েছে টার্কিশ, কন্টিনেন্টাল, ইতালিয়ান, ইন্ডিয়ান ও থাই চাইনিজ। বাংলাদেশে  আনুষ্ঠানিক ভাবে জাবালে আখদার লাউঞ্জ, বাড়ি-৫৩/এ, রোড-৭, ব্লক-ই, বসুন্ধরা আবাসিক এলাকা, ঢাকা, সাবেক অ্যাপেলো/এভারকেয়ার হাসপাতালের পাশেই অবস্থিত। আন্তর্জাতিক জনপ্রিয় খাবারগুলো স্থানীয় খাবারের ছোঁয়ার মিশেলে জাবালে আখদার লাউঞ্জে অত্যাধুনিক রন্ধনশৈলি ও আবহে তৈরি করছে।

       জাবালে আখদার লাউঞ্জ ভবন বারিধারা বসুন্ধরারা আবাসিক এলাকায়।

এ উদ্যোগ সম্পর্কে মোঃ বায়েজিদ আরো বলেন, ‘আমরা জাতি হিসেবে ভোজনবিলাসী। সময়ের সঙ্গে সঙ্গে আমাদের খাদ্যাভ্যাস ও রুচিতেও এসেছে ব্যাপক পরিবর্তন। আমাদের লাউঞ্জে ভোজনরসিকরা খুব পরিচিত খাবারগুলো উপভোগ করতে পারবেন সম্পূর্ণ নতুন এক স্বাদে, যাতে থাকবে খাবারের নান্দনিক, প্রযুক্তি ও সামাজিক দৃষ্টিভঙ্গির দারুণ এক মিশেল।

রেস্টুরেন্টে টার্কিশ, কন্টিনেন্টাল, ইতালিয়ান, ইন্ডিয়ান ও থাই চাইনিজ খাবার, বিয়ে, জন্মদিন কিংবা যে কোন কর্পোরেট পার্টি আয়োজনের কাস্টমাইজ ফুড মেনু থাকবে।

পাশাপাশি বিশেষ অনুষ্ঠানের জন্য বেকারি আইটেম বিশেষ করে অভিজাত আয়োজনের যে কোন ধরনের কেক, ব্রেড, কুকিজসহ সব ধরনের বেকারি আইটেম বনজৌর নিজস্ব অভিজ্ঞ শেফ এর মাধ্যমে তৈরি ও পরিবেশন করতে সক্ষম।  

এছাড়া পছন্দ করে অর্ডার দিয়ে খাওয়ার জন্য রয়েছে একশ’র ও বেশি ফুড মেনু। রয়েছে লাঞ্চ ও ডিনার বক্স এবং আন্তর্জাতিক মানের ক্যাটারিং সুবিধাও। আমাদের ফেসবুক পেইজে প্রতিনিয়ত আপডেট পাবেন, শীঘ্রই আমাদের ওয়েবসাইটও চালু হচ্ছে। 

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন