দারাজমল ফেস্টিভ্যালে বিপুল সাফল্য!

টেকভিশন২৪ ডেস্ক: গত ১৭ থেকে ২৩ জানুয়ারি ই-কমার্স জায়ান্ট দারাজের ওয়েব এবং অ্যাপ্লিকেশন প্ল্যাটফর্মগুলোতে প্রতিষ্ঠানটির সিগনেচার ক্যাম্পেইন ‘দারাজমল ফেস্টিভ্যাল’ অনুষ্ঠিত হয়। আগের ক্যাম্পেইন দারাজ ফেস্টিভ্যালের মতো এবারের ক্যাম্পেইনটির প্রতিটি ক্যাটাগরিতেও ক্রেতাদের কাছ থেকে বিপুল সাড়া পায় প্রতিষ্ঠানটি।

ভাউচার (কুপনস), ব্র্যান্ড অব দ্য ডে, ব্র্যান্ড ফ্ল্যাশ সেলস (তিন ঘণ্টার জন্য প্রতিদিন দু’টি ব্র্যান্ডের সেলস অফার), ২১ টাকা ফ্রি শিপিং (২১ জানুয়ারি), ব্র্যান্ড ফ্রি শিপিং ও প্রাইস পয়েন্টস (৪৯৯, ৯৯৯, ১৯৯৯) এর মতো বিষয়গুলো ক্যাম্পেইনটিকে ক্রেতাদের কাছে আকর্ষণীয় করে তোলে।  পরিসংখ্যান অনুযায়ী, চলতি বছরের ক্যাম্পেইনটি বেশ আশানুরূপ ছিলো। ৪৫০ জন সেলার দারাজমল ফেস্ট ২০২১ -এর জন্য নিবন্ধন করেন।

স্বাভাবিক সময়ের তুলনায় ক্যাম্পেইন চলাকালীন সময়ে মোট অর্ডারের সংখ্যা ৫০ শতাংশ  বৃদ্ধি পায়। ক্যাম্পেইন চলাকালীন সময়ে ৬৩ হাজার অর্ডার জমা পড়ে, যা গত আয়োজনের তুলনায় ১১০ শতাংশ বেশি। এ সময় সর্বমোট বিক্রির পরিমাণে প্রবৃদ্ধি ঘটে ১২৮ শতাংশ।

দারাজমল হলো দারাজের প্রিমিয়াম চ্যানেল, যেখান থেকে ক্রেতারা বিশ্বস্ত ব্র্যান্ডগুলোর পণ্য পুরোপুরি নিশ্চয়তার সাথে ক্রয় করতে পারবেন। এই চ্যানেলের মাধ্যমে পণ্য ক্রয়ে ক্রেতাদের জন্য ১৪ দিনের রিটার্ন পলিসি সুবিধা রয়েছে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন