কোভিড ভ্যাকসিন নিলেন মন্ত্রিসভার প্রথম সদস্য জুনায়েদ পলক

টিভি২৪ ডেস্ক: মন্ত্রিসভার প্রথম সদস্য হিসেবে কোভিড ভ্যাকসিন  নিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

বৃহস্পতিবার সকাল ১০টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) কেন্দ্র থেকে তিনি করোনার টিকা নেন।

টিকা নেওয়া শেষে প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক সাংবাদিকদেরকে জানান, আমরা এশিয়াসহ উন্নত বিশ্বের অনেক দেশের আগেই করোনার টিকা দিতে সক্ষম হয়েছি শুধুমাত্র আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর দূরদর্শী পরিকল্পনা এ জন্য আমরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আজ পর্যন্ত ২৬ জন করণা টিকা নিয়েছেন আল্লাহর রহমতে এখন পর্যন্ত কারো কোন পার্শ্বপ্রতিক্রিয়া বা কোন সমস্যা হচ্ছে না। একটা কুচক্রী মহল করোনা টিকা নিয়ে নানামুখী ভয়-ভীতি ও গুজব রুটিয়ে ছিল তা আমরা মিডিয়া কল্যাণে অনেকটা সুন্দরভাবে মোকাবেলা করতে সক্ষম হয়েছি। ‌

একই দিন সকালে রাজধানীর পাঁচ হাসপাতালে করোনা ভাইরাসের টিকা দেওয়ার কাজ শুরু হয়। সকাল ৯ টার দিকে বিএসএমএমইউ-এর উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া শুরু হওয়া এ কার্যক্রমের প্রথম টিকা নিয়েছেন।

টিকাদান কর্মসূচি সফল করতে হোটেল ইন্টারকন্টিনেন্টালের বিপরীত পাশে বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের কনভেনশন সেন্টারে সুসজ্জিত ভবনে করোনার টিকাদান কেন্দ্রে ৪টি বুথ সাজানো হয়েছে। কয়েকটি বেডও বসানো হয়েছে। টিকাদান নিবন্ধনের জন্য বেশ ভিড়ও লক্ষ্য করা গেছে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন