স্বাধীনতার মাসে বি৭১বিডিতে ছাড়

টেকভিশন২৪ ডেস্ক: স্বাধীনতার মাসে বিশেষ অফার ঘোষণা করেছে ই-কমার্স প্ল্যাটফর্ম বি৭১বিডি ডট কম। বিশেষ অফারের আওতায় বিভিন্ন পণ্যে ২৬ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন ক্রেতারা। ৭ মার্চ থেকে এই অফার শুরু হয়েছে। চলবে ২৬ মার্চ পর্যন্ত।

বি৭১বিডি ই-কমার্সে ৩৫০টি ক্যাটাগরিতে প্রায় ১০ হাজারেরও বেশি পণ্য রয়েছে। স্পেশাল অফারের আওতায় এসব পণ্যে ক্রেতারা সর্বোচ্চ ২৬ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। সাইটটিতে প্রবেশ করে পছন্দ অনুযায়ী যেকোনও পণ্য অর্ডার করলে তা বাসায় পৌঁছে দেবে প্রতিষ্ঠানটি।

স্বাধীনতার মাসের বিশেষ এই অফার সম্পর্কে বি৭১বিডি’র প্রধান নির্বাহী মো. মনিরুজ্জামান মৃধা বলেন, ‘মার্চ আমাদের স্বাধীনতার মাস। এ কারণে আমরা আমাদের সাইটের সব পণ্যে ২৬ শতাংশ পর্যন্ত ছাড় ঘোষণা করেছি। আমরা ক্রেতাদের প্রতিটি কম দামে পৌঁছে দিতে চাই।’

মনিরুজ্জামান মৃধা আরও বলেন, ‘আমাদের সাইটে বিভিন্ন ক্যাটাগরির অসংখ্য পণ্য আছে। ক্রেতারা সাইটে প্রবেশ করলেই এসব পণ্য দেখতে পাবেন এবং পছন্দমতো অর্ডার করতে পারবেন। আমরা ক্রেতাদের অর্ডার করা পণ্য সর্বোচ্চ গুরুত্বের সঙ্গে ডেলিভারি দিয়ে থাকি।

এখন পর্যন্ত কোনও ক্রেতা আমাদের ডেলিভারি সিস্টেম নিয়ে অভিযোগ করেনি, এটুকু আমরা নিশ্চিত করতে পারি।’ বি৭১বিডি ডট কমের ওয়েব ঠিকানা: https://b71bd.com/

 

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন