শেয়ারট্রিপ ও দ্য মার্বেল-বি ইউ’র আয়োজনে নাদিরস ফ্যান মিট অনুষ্ঠিত

টেকভিশন২৪ ডেস্ক: ২০ ফেব্রুয়ারি ২০২৩ প্রথমবারের মত অনুষ্ঠিত হল নাদির অন দ্যা গো এর প্রথম মিটাপ।উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিল ১৩০০ নাদির ভক্ত যারা সরাসরি নাদিরের সাথে কথা বলা এবং তাদের অভিজ্ঞতা শেয়ার করার সুযোগ পেয়েছে।

প্রোগ্রামটি অনুষ্ঠিত হয়েছে শেয়ারট্রিপের সৌজন্যে এবং আয়োজন করেছে মার্বেল বি ইউ। 
নাদির অন দ্যা গো একজন পুরষ্কার প্রাপ্ত কন্টেন্ট নির্মাতা। দেশী এবং পৃথিবীব্যপী  লাখের অধিক ফলোতার তার কন্টেন্ট দেখে।

নাদির মার্বেল অব টুমোরো, বাংলাদেশের সবচেয়ে বড় ইনফ্লুয়েন্সার প্ল্যাটফর্ম  এর ট্রাভেল ক্যাটাগরি তে পুরষ্কার  বিজয়ী। এবার মার্বেল সফলভাবে নাদির ফ্যান মিটাপ আয়োজন করল যেখানে নাদিরের ভক্তবৃন্দ এবং ভ্রমণ পিপাসুরা সরাসরি নাদিরের সাথে কথা বলতে পেরেছে, তার থেকে অনুপ্রাণিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানটি কন্টেন্ট পার্টনার আরো উজ্জীবিত করেছে ডিজিটাল “কন্টেন্ট ক্রিয়েটর অরিজিনালস”। এছাড়াও সার্ভিস পার্টনার হিসেবে ছিল “ইউনিভার্সিটি অব স্কলার্স” এবং কমিউনিটি এনগেজমেন্ট পার্টনার হিসেবে ছিল “কলোনি অব  আর্টস”।

নাদির বলেন, ” এটা আমার জন্য দারুণ একটি দিন ছিল আমার ভক্তদের সাথে দেখা করতে পেরে। আমি মার্বেল বি ইউ এবং শেয়ার ট্রিপের কাছে কৃতজ্ঞ এত সুন্দর একটি প্রোগ্রাম আয়োজন করার জন্য। ভক্তদের সাথে দেখা করে সত্যিই দারুণ লাগছে।”

শেয়ার ট্রিপের মার্কেটিং এসিস্ট্যান্ট ম্যানেজার জনাব সামিউর রহমান বলেন,” যখন ভ্রমণের বিষয় আসে নাদির তখন লক্ষ মানুষের কাছে অনুপ্রেরণার নাম। শেয়ারট্রিপ এই প্রোগ্রামের অংশ হতে পেরে সত্যিই কৃতজ্ঞ। তিনি আরো বলেন, শুধুমাত্র নাদিরের জন্য নয়, যে কোনো ভ্রমণে শেয়ারট্রিপ সর্বদা পাশে আছে। 

অনুষ্ঠানে নাদিরের সাথে বাংলাদেশের আরো বেশ কয়েকজন ইনফ্লুয়েন্সার উপস্থিত ছিলেন। এনায়েত চৌধুরী,  আমিন হান্নান চৌধুরী,  তৌফিকুল হাসান নিহাল, এনামুল হক পুরো অনুষ্ঠানটি আরো জীবন্ত করে তোলেন। দর্শকদের এই আশাতীত সাড়া নিসন্দেহে একটি স্মৃতি হয়ে থাকবে।

মার্বেল বি ইউ একের পর এক ইনফ্লুয়েন্সারদের নিয়ে সফলভাবে অনুষ্ঠান আয়োজন করে যাচ্ছে এবং পরবর্তীতে আরো আনেক কিছু আসতেছে মার্বেলের পক্ষ থেকে

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন