বেজা ও স্মার্ট টেকনোলজিস-এর চুক্তিস্বাক্ষর, স্থাপন করবে নেটওয়ার্ক ও ডাটা সেন্টার

ছবিতে- বেজার ব্যবস্থাপক (পরিকল্পনা ও উন্নয়ন ৩) মোহাম্মদ আহসান উল্লাহ, উপসচিব এবং স্মার্ট টেকনোলজিস এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম।

টেকভিশন২৪ ডেস্ক: ৯ ডিসেম্বর ২০২১ তারিখে বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ (বেজা) এর সাথে স্মার্ট টেকনোলজিস (বিডি) লি: এর মধ্যোকার একটি চুক্তিস্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে।

চুক্তি অনুসারে বেজা’র নতুন ভবন আধুনিকায়নে নেটওয়ার্ক ও ডাটা সেন্টার স্থাপন এর কাজ করবে দেশের শীর্ষ আইটি প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড।

কাওরান বাজার’স্থ বেজা কার্যালয়ে আয়োজিত এই অনুষ্ঠানে বেজার পক্ষ থেকে স্বাক্ষর করেন ব্যবস্থাপক (পরিকল্পনা ও উন্নয়ন ৩) মোহাম্মদ আহসান উল্লাহ, উপসচিব এবং স্মার্ট টেকনোলজিস এর পক্ষ থেকে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম।

অনুষ্ঠানে বেজার পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত সচিব মোহাম্মদ ইরফান শরীফ (নির্বাহী সদস্য, পরিকল্পনা ও উন্নয়ন), অতিরিক্ত সচিব আবদুল আজিম চৌধুরী (নির্বাহী সদস্য, প্রশাসন ও অর্থ), অতিরিক্ত সচিব জনাব মোহাম্মদ আলী আহসান (নির্বাহী সদস্য, বিনিয়োগ উন্নয়ন), যুগ্নসচিব জনাব মো: মনিরুজ্জামান (মহাব্যবস্থাপক, বিনিয়োগ উন্নয়ন), যুগ্ন সচিব মোহাম্মদ হাসান আরিফ (মহাব্যবস্থাপক, প্রশাসন ও অর্থ)। অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিস এর পক্ষ থেকে পরিচালক শাহেদ কামাল এবং মহাব্যবস্থাপক মো: আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

চুক্তি স্বাক্ষরকালে স্মার্ট টেকনোলজিস এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, “বেজা’র সাথে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা গত ২৩ বছর ধরে দেশের সরকারী এবং বেসরকারী পর্যায়ে অসংখ্য সফল প্রজেক্ট সম্পন্ন করেছি। আশা করি, বেজা’র সাথেও আমরা সফলভাবে প্রজেক্ট সম্পন্ন করতে সক্ষম হব।”

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন