বিশেষ ফিচার সম্পন্ন এলজির ৩২ ইঞ্চি গেমিং মনিটর

এলজি ৩২জিকিউ৯৫০-বি মনিটর

টেকভিশন২৪ ডেস্ক: প্রফেশনাল গেমার এবং কনটেন্ট ক্রিয়েটরদের কথা বিবেচনা করে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড বাজারে নিয়ে এসেছে আপডেটেড টেকনোলজি সম্বলিত এলজি এর নতুন কম্পিউটার মনিটর এলজি ৩২জিকিউ৯৫০-বি। স্টাইলিশ লুকের এই মনিটরটির ৪কে ডিসপ্লেটি “অ্যাডভান্সড ট্রু ওয়াইড পোলারাইজার” ফিচার সম্পন্ন ন্যানো আইপিএস প্রজুক্তিতে তৈরি। যার ফলে আপনি পাবেন যেকোন অ্যাঙ্গেলে আরো ভালো কনট্রাস্ট রেশিও এবং কালার এক্সপ্রেশন।

মনিটরটির ডিসপ্লে রেজ্যুলেশন ৩৮৪০*২১৬০। বেজ রিফ্রেশ রেট ১৪৪ হার্জ যা ১৬০ হার্জ পর্যন্ত ওভারক্লক করা যাবে। ১৭৮ ডিগ্রি ভিউইং অ্যাঙ্গেল, ১৬:৯ এসপেক্ট রেশিও এবং ১০০০:১ কনট্রাস্ট রেশিও থাকায় এতে স্পষ্ট ও প্রাণবন্ত ছবি দেখার অভিজ্ঞতা মিলবে। এর কালার গ্যামুট ডিসিআই-পি৩ ৯০% যা গেমিং ছাড়াও কালার হেভি প্রফেশনাল ইউজে দিবে প্রিমিয়াম অভিজ্ঞতা।

মনিটরটির রেসপন্স টাইম ১ মিলি সেকেন্ড এবং মনিটরে ডায়নামিক একশন সিংক ব্যাবহার করা হয়েছে যা আপনার মনিটরের ইনপুট ল্যাগ কে অনেকটুকুই কমিয়ে আনবে। এইচডিআর প্রযুক্তি সম্বলিত হওয়ায় ট্রেডিশনাল মনিটরের তুলনায় এই মনিটর ইউজার কে দিবে আরো বৈচিত্র্যময় কালার অভিজ্ঞতা। এনভিডিয়া জি-সিঙ্ক কম্পিটিবল এবং এএমডি ফ্রিসিঙ্ক সাপোর্টেড হওয়ায় এই মনিটরের ফ্রেম রেট পাওয়া যাবে অনেক বেশি।

কমফোর্টেবল ভিউইং এর জন্যে ব্যবহারকারী এই মনিটরটিকে সুবিধা মত টিল্ট/ হাইট/ পিভট আঙ্গেলে অ্যাডজাস্ট করতে পারবেন। মনিটরটিতে ইনপুট পোর্ট হিসেবে থাকছে এইচডিএমআই পোর্ট, ডিপি পোর্ট, ইউএসবি পোর্ট এবং অডিও পোর্ট।

মনিটরটি কিনতে যোগাযোগ করুন গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডে অথবা যে কোন অথরাইজড ডিলার হাউজে। বিতারিত জানতে: ০১৯৭৭৪৭৬৫৪৩।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন