বিপিও কর্মীদের কর্মদক্ষতা বৃদ্ধিতে দিনব্যাপী কর্মশালা

টেকভিশন২৪ ডেস্ক: দেশের বিপিও/আউটসোর্সিং শিল্পের একক ও কেন্দ্রীয় বাণিজ্য সংস্থা বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কল সেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্কো) তাদের সকল সদস্য প্রতিষ্ঠানের বিপিও কর্মীদের নিয়ে সম্প্রতি সারাদিনব্যাপী তিনটি অনলাইন কর্মশালার আয়োজন করে।

যোগাযোগ দক্ষতা বিষয়ক “Mastering Your Communication Skills”, যা পরিচালনা করেন জনাব মিফতাহ জামান, প্রতিষ্ঠাতা রি-লার্ন। কর্মস্থলের স্বাস্থ্য বিষয়ক “Occupational Health & Safety” কর্মশালা, যা পরিচালনা করেন অগমেডিক্স বাংলাদেশের দুইজন ট্রেইনার ডঃ আশিকুর রহমান এবং শেখ ফারজানা আফরিন । আরেকটি কর্মশালার আয়োজন করা হয় যা ছিল নেতৃত্ব ও তত্ত্বাবধান দক্ষতা বৃদ্ধিতে “Operational Supervisory and Leadership”, এটি পরিচালনা করেন জনাব এমএমআর সোহাগ, চিফ ভ্যালু অফিসার, সোহাগ কনসালটেন্সি। সবগুলো কর্মশালারই পৃষ্ঠপোষকতায় ছিল আইসিটি বিজনেস প্রোমোশন কাউন্সিল (আইবিপিসি)। 

বিপিও শিল্পের কর্মীদের প্রয়োজনীয় কর্মদক্ষতা বাড়ানোর উদ্দেশ্যেই গুরুত্বপূর্ণ বিষয়গুলোর উপর এই কর্মশালার আয়োজন করা হয়। কর্মশালাগুলোতে প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম সম্পাদক এবং বিজনেস প্রমোশন কাউন্সিল এর সমন্বয়কারী আব্দুর রহিম খান। তিনি বাক্কোকে সাধুবাদ জানান এমন গুরুত্বপূর্ণ এবং সময়োপযোগী বিষয়ের উপর কর্মশালার আয়োজন করার জন্য।

কর্মশালায় বাক্কো কার্যনির্বাহী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন এবং তারা এই ধরণের কর্মশালা ভবিষ্যতে আরও আয়োজন করার আশাবাদ ব্যক্ত করেন। অংশগ্রহণকারী সকলকেই পরবর্তীতে বাক্কোর পক্ষ থেকে সার্টিফিকেট প্রদান করা হয়।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন