গ্রাহক সেবায় ইভ্যালির ‘প্রায়োরিটি স্টোর’

টেকভিনশ২৪ ডেস্ক: গ্রাহকদের আরও উন্নত ও দ্রুত সেবা দিতে দেশিয় ই-কমার্স মার্কেট প্লেস ইভ্যালি ডট কম ডট বিডি নিয়ে এসেছে ‘প্রায়োরিটি স্টোর’। এই সেবার আওতায় সাধারণ কেনাকাটায় ‘রিওয়ার্ড পয়েন্ট’ পাবেন গ্রাহকেরা।সাথে পাবেন অগ্রাধিকার ভিত্তিতে ২৪ঘণ্টায় পণ্যের দ্রুত ডেলিভারিও অন্যান্য সেবা।

শনিবার (৫জুন) থেকে এই ‘প্রায়োরিটি স্টোর’ এর কার্যক্রম শুরু হবে বলে প্রতিষ্ঠানটি জনসংযোগ বিভাগ সূত্রে জানা যায়।

প্রতিষ্ঠানটির প্রধাননির্বাহী ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল বলেন, আমরা সাধারণত যেসব অফার দেই যেমন সাইক্লোন; এসবের বাইরে ‘প্রায়োরিটিস্টোর’ থেকে সাধারণ কেনাকাটায় গ্রাহকেরা রিওয়ার্ড পয়েন্ট পাবেন। এভাবে রিওয়ার্ড পয়েন্ট অর্জন করে তারা বিভিন্ন ক্যাটেগরির প্রায়োরিটি ক্লাবের সদস্য হবে।

প্রায়োরিটি ক্লাবের সদস্যরা ঢাকার ভিতরে ২৪ ঘণ্টার মধ্যে এবং ঢাকার বাহিরে ৭২ ঘণ্টার মধ্যে তাদের অর্ডার কৃত পণ্যের ডেলিভারি পাবেন।

প্রায়োরিটি স্টোর এর মাধ্যমে গ্রাহকদের সেবা দিতে ইতো মধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে ইভ্যালির পক্ষ থেকে জানানো হয়। মোহাম্মদ রাসেল বলেন,  গ্রাহক দের এমন দারুণ সেবা দেওয়ার জন্য পণ্যের যথাযথ মজুদ নিশ্চিত করা হবে। প্রায় ২০ হাজার বর্গ ফুটের নিজস্ব কেন্দ্রীয় ওয়্যার হাউজ প্রস্তুত রাখা হয়েছে। এর জন্য পণ্য গ্রাহকের কাছে পৌঁছে দেওয়ার পুরো প্রক্রিয়ার সাথে যারা জড়িত যেমন-  লজিস্টিক্স এবং সরবরাহকারীদের সাথে আমরাত্রি – পক্ষীয় চুক্তি সম্পাদন করব। মূলত ইভ্যালি একটি টেকসই ই-কমার্স হওয়ার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছে যেটি লাভজনক বিনিয়োগের কেন্দ্রহবে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন