গেমিং ইয়ারবাডস আনল সনি

গেমিং ইয়ারবাডস আনল সনি
গেমিং ইয়ারবাডস আনল সনি

টেকভিশন২৪ ডেস্ক: জাপানের প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান সনি আনল নতুন ইয়ারবাডস। এই গ্যাজেট দিয়ে টানা ২৪ ঘণ্টা গান শোনা যাবে। এতটাই এর ব্যাটারি শক্তিশালী।

সনির নতুন ডিভাইসটির মডেল ইনজোন বাডস। এটি একটি গেমিং বাডস। এতে প্রচুর ফিচার দেওয়া হয়েছে। তাই যদি একটি নতুন ইয়াপবাড কেনার প্ল্যান করে থাকেন, তাহলে এই প্রিমিয়াম ইয়ারবাডটি কিনে নিতেই পারেন। তবে বাজেট সেক্ষেত্রে একটু বেশি থাকতে হবে।

সনির ইনজোন বাডসে ৮.৪ মিমি ড্রাইভার আছে, যা দারুণ সাউন্ড দেয়। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল এতে নয়েজ রিডাকশন প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। যদি গেম খেলতে পছন্দ করেন, তাহলে এই ইয়ারবাডটি আপনার জন্য একদম উপযুক্ত।

সনির মতে, এই ইয়ারবাডে একটি বিশেষ ধরনের প্রযুক্তি রয়েছে। আর সেই প্রযুক্তির কারণে আপনার কানে অন্য কোনও শব্দ ঢুকবে না। আর যখনই আপনি এমন কোনও জায়গায় যাবেন, যেখানে চারিদিকে প্রচুর শব্দ। তখন নিজে থকেই এই ইয়ারবাড তার সাউন্ড বাড়িয়ে দেবে। এতে একটি মাইক্রোফোনও রয়েছে, যা আপনার ভয়েস থেকে চারিদিকের যে কোনও শব্দকে সরিয়ে দেয়।

কোম্পানির মতে, এই ইয়ারবাডগুলো একবার চার্জে ১২ ঘন্টা ব্যবহার করা যেতে পারে এবং চার্জিং কেসসহ, তারা ২৪ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ থাকে। এতে আপনি ইউএসবি টাইপ সি চার্জিং পোর্টও পেয়ে যাবেন।

এই নতুন ইনজোন ইয়ারবাডের দাম রাখা হয়েছে ভারতে ১৭ হাজার ৯৯০ রুপি যা বাংলায় টাকায়

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন