গিগাবাইটের নতুন মাদারবোর্ড এনেছে স্মার্ট টেকনোলজিস

গিগাবাইটের ইন্টেল দশম প্রজন্ম সমর্থিত মাদারবোর্ড।

টেকভিশন ডেস্ক:  বিশ্বখ্যাত মাদারবোর্ড ও গ্রাফিক্স কার্ড নির্মাতা প্রতিষ্ঠান গিগাবাইটের ইন্টেল দশম প্রজন্ম সমর্থিত এবং এএমডি তৃতীয় প্রজন্ম সমর্থিত বি৫৫০ মাদারবোর্ড বাংলাদেশের বাজারে এনেছে আমদানিকারক, পরিবেশক ও সেবাদানকারি প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড।

গিগাবাইটের ইন্টেল দশম প্রজন্ম সমর্থিত মাদারবোর্ডগুলো পাওয়া যাচ্ছে গিগাবাইট এবং অওরাস জি৪৯০, বি৪৬০ এবং এইচ৪৭০ চিপসেট ভ্যারিয়েন্টে।  মাদারবোর্ডগুলোতে উপভোগ করতে পারবেন ডিডিআর৪ র‍্যামের সম্পুর্ন সক্ষমতা, সঙ্গে থাকছে আরজিবি ফিউশন ২.০, যা ক্রেতাদের পছন্দের আরজিবি পণ্যে দিচ্ছে ১৬.৭ মিলিয়ন কালার কম্বিনেশনের সম্পূর্ণ নিয়ন্ত্রণ সুবিধা।

এছাড়াও স্মার্ট কুলিং টেকনোলজি এবং এক্টিভ ভিআরএম কুলিংসহ মাল্টিপল ফেজ পাওয়ার ডেলিভারি ভোক্তাদের দিবে ২৪/৭ কমপিউটিং অভিজ্ঞতা।

গিগাবাইটের এএমডির তৃতীয় প্রজন্ম প্রসেসর সক্ষম বি৫৫০ মাদারবোর্ডটি পাওয়া যাচ্ছে বি৫৫০ ভিশন, প্রো, এলিট, ডি এস ৩ এইচ, এস ২ এইচ মডেলে। মাদারবোর্ডগুলোতে থাকছে পিসিআই এক্সপ্রেস ৪.০ সক্ষমতা যা আগামীতে আসন্ন সকল ধরণের পিসিআই এক্সপ্রেস ৪.০ সমর্থিত পণ্য যেমন গ্রাফিক্স কার্ড, এনভিএমইএসএসডির সম্পূর্ণ সক্ষমতার অভিজ্ঞতা, সর্বোচ্চ ডিডিআর৪ র‍্যাম সমর্থন পাচ্ছেন ৫২০০মেগাহার্টজ অব্দি।

তাছাড়া এএমডির সর্বাধুনিক তৃতীয় প্রজন্ম প্রসেসর সমর্থন তো থাকছেই। মাদারবোর্ডগুলোর সঙ্গে আপনারা পাচ্ছেন আরজিবি ফিউশন ২.০ টেকনোলজি যা আপনাকে দিবে পছন্দের যেকোন আরজিবি পন্যে ১৬.৭ মিলিয়ন কালার কম্বিনেশনের সক্ষমতা। মাল্টিপল ফেজ ভিআরএম এবং এক্টিভ কুলিং ভোক্তাদের দিবে ২৪/৭ কমপিউটিং আপোসহীন অভিজ্ঞতা।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন