এক্স ব্যবহারের ফলে অফিসে সমস্যা? মামলার খরচ দেবেন মাস্ক

ইলন মাস্ক

টেকভিশন২৪ ইন্টারন্যাশনাল ডেস্ক: টুইটারকে নতুন নামে প্রকাশ্যে এনেছেন ইলন মাস্ক। এক্স নামের প্লাটফর্মে পোস্ট করা বা লাইক দেয়ার জন্য কর্মস্থলে কোনো সমস্যা হলে ভুক্তভোগীর পক্ষে মামলায় লড়া এবং সব আইনি ব্যয় বহন করবে সামাজিক যোগাযোগমাধ্যমটি। খবর রয়টার্স।

সম্প্রতি এক্সে দেয়া এক পোস্টে এ ঘোষণা দেন মাস্ক। সেখানে তিনি আরো বলেন, ‘আইনি ব্যয়ের কোনো সীমারেখা টানা হবে না। আমরা কেবল আইনি ব্যবস্থা নিয়েই বসে থাকব না, আমরা আরো বড় আকারে লড়ব, আমরা কোম্পানিগুলোর বোর্ড সদস্যদেরও ধরব।’

যুক্তরাষ্ট্রে আইনি পদক্ষেপ ছাড়া কোনো কিছু কারো গায়ে লাগে না, পরবর্তী সময়ে এমন এক পোস্টের জবাবে বলেন মাস্ক। একটি গ্রাফ দেখিয়ে গত মাসে মাস্ক বলেন, ‘এক্সের মাসিক ব্যবহারকারী নতুন উচ্চতায় পৌঁছেছে। এমন একটি সময়ে মাসিক ব্যবহারকারীর সংখ্যাটি সামনে এল যখন একদিকে আমূল পরিবর্তনের ধাক্কা, অন্যদিকে বিজ্ঞাপন আয়ের পতন নিয়ে ধুঁকছে কোম্পানিটি, বলেছে রয়টার্স।

গত ৫ জুলাই মেটা প্লাটফর্মের নতুন অ্যাপ থ্রেডসের আগমনের পর এক্সের শীর্ষ কর্মকর্তা গ্রাহক বৃদ্ধির দাবি করেন। বেশকিছু ধারাবাহিক বক্তব্যের শেষে তিনি ব্যবহারকারীর সংখ্যা প্রকাশ করলেন। নীল পাখির লোগোটি ১৭ বছর ধরে ব্যবহার করে আসছে কোম্পানিটি।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন