উৎসবমুখর পরিবেশে কেআইবিতে চলছে বিসিএস’র ২০২২-২৪ মেয়াদের নির্বাচন..

ছাবি- তানজিম চৌধুরীর সৌজন্যে।

তথ্যপ্রযুক্তি খাতের সর্ববৃহৎ সংগঠন বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) ২০২২-২৪ মেয়াদকালের কার্যনির্বাহী কমিটি ও শাখা কমিটি নির্বাচন ১৬ মার্চ (বুধবার) রাজধানীর খামার বাড়িতে কৃষিবিদ ইন্সটিটিউশন কনভেনশন হলে সকাল ১০টা থেকে উৎসবমুখর পরিবেশে চলছে বিসিএস’র ২০২২-২৪ মেয়াদের নির্বাচন। ভোটগ্রহণ চলবে বিকেল ৫টা পর্যন্ত।

এবার নির্বাচনে মোট ভোটার ১৪২২ জন। বিসিএস কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সমমনা ও মেম্বার ভয়েস প্যানেল ৭ পরিচালক পদে মোট ১৪ জন প্রার্থী দুইটি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন। বিসিএস শাখা কমিটি নির্বাচন ২০২২-২৪ এ বরিশালে ১৪ জন, খুলনায় ১৪ জন, যশোরে ১৩ জন এবং সিলেটে ১৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়াও চট্টগ্রাম, ময়মনসিংহ, রাজশাহী এবং কুমিল্লাতে ৭ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করছেন। 

নির্বাচন বোর্ডে চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন সিপ্রোকো কম্পিউটার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাফকাত হায়দার। তিন সদস্যের এই নির্বাচন বোর্ডের সদস্য হিসেবে আছেন দি কম্পিউটার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতিক-ই-রব্বানী এবং ওরা-টেক কনসাল্টিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শেখ কবীর আহমেদ।

ডিজিটাল সার্ভিসেস লিমিটেডের চেয়ারম্যান মোজাম্মেল হকের নেতৃত্বে নির্বাচন আপিল বোর্ডে সদস্য হিসেবে রয়েছেন কম্পিউটার সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মমলুক সাবির আহমেদ ও ট্রেসার ইলেকট্রোকম এর প্রধান প্রধান কার্যনির্বাহী আবুল কালাম আজাদ।

আজ সন্ধ্যা ৭টায় বিসিএস নির্বাচন ২০২২-২৪ কার্যনির্বাহী কমিটির ফলাফল ঘোষণা ও নির্বাচিত প্রার্থীদের মধ্যে পদ বন্টনের নির্বাচন অনুষ্ঠিত হবে। -গোলাম দাস্তগীর তৌহিদ/১৬মার্চ/২২

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন