‘আইসিটি বিজনেস পারসন অব দ্যা ইয়ার’ সম্মাননা পেলেন বিকাশ সিইও কামাল কাদীর

দি ডেইলি স্টার আয়োজিত ‘আইসিটি অ্যাওয়ার্ড-২০২১’ অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক উপদেষ্টা গওহর রিজভী পুরস্কারটি তুলে দেন।

টেকভিশন২৪ প্রতিবেদক : দেশের তথ্য ও যোগাযোগ প্রযুক্তিখাতে অগ্রণী ভূমিকা ও অবদানের জন্য ‘আইসিটি বিজনেস পারসন অব দ্যা ইয়ার’ পুরস্কারে ভূষিত হয়েছেন বিকাশের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা কামাল কাদীর। সোমবার রাজধানীর একটি হোটেলে ইংরেজি দৈনিক দি ডেইলি স্টার আয়োজিত ‘আইসিটি অ্যাওয়ার্ড-২০২১’ অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক উপদেষ্টা গওহর রিজভী পুরস্কারটি তুলে দেন।

সহজ, স্বাচ্ছন্দ্যময়, নিরাপদ আর্থিক সেবা নিশ্চিত করে দেশের মানুষের প্রতিদিনকার লেনদেনে সক্ষমতা ও স্বাধীনতা এনে দিয়েছে বিকাশ। বর্তমানে ৫ কোটি ৭০ লাখ গ্রাহককে বৈচিত্রময় সেবার মাধ্যমে আর্থিক অন্তর্ভুক্তিকেও মজবুত ভিত্তি দিয়েছে দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠানটি। তারই স্বীকৃতি হিসেবে এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহীকে এই সম্মাননা দেয়া হয়।

৬ষ্ঠ বারের মত আয়োজিত এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দি ডেইলি স্টারের সম্পাদক মাহফুজ আনাম, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর সভাপতি সৈয়দ আলমাস কবীর, ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ এর প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক নিয়াজ আহমেদ খান ও ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চিফ অপারেটিং অফিসার মোঃ সাব্বির হোসেন। আইসিটি খাতে উল্লেখযোগ্য অবদান রাখায় আরো একজন উদ্যোক্তা এবং ৪টি প্রতিষ্ঠানকেও পুরস্কৃত করা হয় এই অনুষ্ঠানে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন