অনলাইনে ইনফো-সরকার ৩য় প্রকল্পের ১৩তম সভা অনুষ্ঠিত

কোভিড-১৯ এর বৈশ্বিক মহামারী পরিস্থিতিতে গত ২৬ মার্চ থেকে সারাদেশ লকডাউন অবস্থায় রয়েছে এবং সরকারী প্রতিষ্ঠানসমূহ সাধারন ছুটির আওতায় রয়েছে যা সর্বশেষ ঘোষনা অনুযায়ী ৩০ মে পর্যন্ত বলবৎ থাকবে।

ফলে সরকারী অধিকাংশ কার্যক্রম স্থবির অবস্থায় রয়েছে। কিন্তু জরুরী ইন্টারনেট সেবাসহ ডিজিটাল পদ্ধতির প্রয়োগ অব্যাহত রাখার জন্য তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের নেতৃত্বে কার্যক্রম পরিচালনা করে আসছে। ফলে আইসিটি বিভাগের অধীনস্ত সংস্থা/ দপ্তরসমূহ স্থবিরতা রোধকল্পে জরুরী সভাসমূহ, দাপ্তরিক কার্যক্রমসমূহ, মাঠপর্যায়ে পরিদর্শন কার্যক্রমসহ সকল জরুরী ইন্টারনেট সেবাসমূহ অনলাইন প্রক্রিয়ায় অব্যাহত রেখেছে।

এই ধারাবাহিকতায় গত ১৯ মে অনুষ্ঠিত হল সরকারের জাতীয় অগ্রাধিকারপ্রাপ্ত ইনফো-সরকার ৩য় পর্যায় প্রকল্পের ১৩ তম স্টীয়ারিং কমিটির সভা। উক্ত সভায় সভাপতিত্ব করেন আইসিটি বিভাগের সিনিয়র সচিব এন.এম জিয়াউল আলম পিএএ।

এছাড়াও সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের (বিসিসি) নির্বাহী পরিচালক পার্থপ্রতিম দেব, আইসিটি বিভাগের অতিরিক্ত সচিব মামুন আল রশিদ, আইএমইডি এর ডিজি আবদুল মজিদ এনডিসি। আইসিটি বিভাগের কর্মকর্তাগণ এবং পরিকল্পনা কমিশন, বিটিআরসি ও বিটিসিএল এর সংশ্লিষ্ট কর্মকর্তাগণ, এনটিটিএন প্রতিনিধিসহ সংশ্লিষ্ট সদস্যবৃন্দ সভায় অংশগ্রহণ করেন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন