‘রবি এলিট’ গ্রাহকদের জন্য টগি ফান ওয়ার্ল্ডে ছাড়

রবি এলিট

টেকভিশন২৪ ডেস্ক: দেশের বৃহত্তম বিনোদন এবং ভার্চুয়াল রিয়েলিটি থিম পার্ক, টগি ফান ওয়ার্ল্ডের সকল গেম ও রাইডের উপর ১৫ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন রবির কাস্টমার লয়্যালটি এবং রিওয়ার্ড প্রোগ্রাম ‘রবি এলিট’ গ্রাহকরা। এই উপলক্ষে সম্প্রতি দুই প্রতিষ্ঠানের মধ্যে একটি সমঝোতা স্মারক সই হয়েছে।

রবির চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ এবং টগি ফান ওয়ার্ল্ডের চিফ মার্কেটিং অফিসার ও বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যানের সমন্বয় দলের সদস্য জিয়াউল হক সিকদার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে সই করেন।

আকর্ষণীয় অফারটি উপভোগ করতে, রবি এলিট গ্রাহকদের REW<space>TFW01 লিখে ১২১৩ নম্বরে পাঠাতে হবে। ফিরতি মেসেজে গ্রাহকরা একটি গোপন কোড পাবেন যা টগি ফান ওয়ার্ল্ডে ১৫ শতাংশ ছাড় পেতে ব্যবহার করতে পারবেন।

শিশু, কিশোরসহ সকল বয়সের বিনোদনের জন্য টগি ফান ওয়ার্ল্ডে রয়েছে ট্রামপোলিন, পেন্টবল থেকে শুরু করে লেজার ট্যাগের মত গেমস এবং রাইডের বিশাল সমাহার। দূষণমুক্ত, নিরাপদ, আন্তরিক পরিবেশ হল এই থিম পার্কের প্রধান আকর্ষণ।

টগি ফান ওয়ার্ল্ডের মার্কেটিং’র সিনিয়র এক্সিকিউটিভ তুহিদুল ইসলাম, রবির লয়্যালটি অ্যান্ড রিওয়ার্ডসের জেনারেল ম্যানেজার মোঃ ফয়সাল ইমাম, ম্যানেজার তাসনিয়া আফরিন এবং লয়্যালটি অ্যান্ড রিওয়ার্ডস স্পেশালিস্ট শেখ শাহরুখ হোসেন এই অংশীদারিত্ব বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন