অ্যাপলের ডিভাইস দিয়ে প্রেমিককে হত্যা!

এয়ারট্যাগ
এয়ারট্যাগ

টেকভিশন২৪ ইন্টারন্যাশনাল ডেস্ক: অ্যাপলের এয়ারট্যাগ ডিভাইস ব্যবহার করে প্রেমিককে খুন করেছে এমন অভিযোগ উঠেছে মার্কিন যুক্তরাষ্ট্রের এক তরুণীর বিরুদ্ধে। এরই মধ্যে তরুণীকে আটক করেছে মার্কিন পুলিশ।

জানা গেছে, অন্য এক মহিলার সঙ্গে সম্পর্কে আবদ্ধ হয়ে পড়েন তরুণীর প্রেমিক। বিষয়টি জানতে পেরে প্রেমিককে ট্র্যাক করতে শুরু করে এই তরুণী। এর জন্য ব্যবহার করেন অ্যাপলের এয়ারট্যাগ ডিভাইস। এটি মূলত একটি ডিভাইস। যে কোনো কিছুর সঙ্গে এটি অ্যাটাচ করে রাখা সম্ভব। ফলে হারানো সকল কিছু সহজে ট্র্যাক করে খুঁজে পাওয়া সম্ভব।

পুলিশ জানায়, অভিযুক্ত তরুণী তার প্রেমিককের ব্যবহৃত ডিভাইসে একটি এয়ারট্যাগ অ্যাটাচ করে দিয়েছিলেন। ফলে প্রেমিক যেখানে যাচ্ছে তার লোকেশন ট্র্যাক করতে পারেন তার প্রেমিকা।

প্রেমিককের লোকেশন ট্র্যাক করে একটি রেস্টুরেন্টে গিয়ে হাজির তরুণী। এক পর্যায়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। বিরক্ত হয়ে রেস্টুরেন্টে কতৃপক্ষ তাদের সেখান থেকে বের করে দেয়। এরপর নিজের গাড়ি দিয়ে প্রেমিককে ধাক্কা মারেন তরুণী এবং সেখান থেকে পালিয়ে যায়।

যদিও অ্যাপলের পক্ষ থেকে জানানো হয়েছে, নজরদারি চালানোর জন্য এয়ারট্যাগ ব্যবহার করা হয় না। শুধুমাত্র পণ্য হারিয়ে গেলে এই ডিভাইস ব্যবহার করা হয়। তবে এই অভিযোগ এবারই প্রথম নয়, এর আগেও একাধিক বার এই ধরনের ঘটনা ঘটেছে। সেখানেও অ্যাপল এয়ারট্যাগ ব্যবহার করা হয়েছে।

 

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন