সহজের ট্রাক সার্ভিস নিবে প্যারাগন সিরামিক

টেকভিশন২৪ ডেস্ক: সহজ লিমিটেড ও প্যারাগন সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর মধ্যে সম্প্রতি এক এক্সক্লুসিভ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। এই চুক্তির মাধ্যমে এখন থেকে সহজ ট্রাক, প্যারাগন সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের দেশব্যাপি ওয়ান স্টপ লজিস্টিক সল্যুশন পার্টনার হিসেবে কাজ করবে।

এই চুক্তির ফলে প্যারাগন সিরামিক এখন থেকে সহজ ট্রাকের সঙ্গে আরও একাত্ম হয়ে কাজ করবে। ফলে শিপমেন্ট ফ্লোতে যেমন পরিবর্তন এসে নিশ্চিত হবে লজিস্টিক সেবা তেমনি ডিজিটাল সেবার মাধ্যমে সব প্রতিবন্ধকতা দূর হয়ে সাপ্লাই চেইনে নিশ্চিত হবে ‘অ্যান্ড টু অ্যান্ড লজিস্টিক সার্ভিস। ’

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- প্যারাগন সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান, মো. মোর্শেদুজ্জামান, সিইও এম এ আবেদীন নওশাদ, জিএম ও হেড অব ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস আবু ওবাইদা, এজিএম অডিট ও এসএপি ইআরপি মো মাহমুদুল হাসান এবং ম্যানেজার কমার্শিয়াল সৈয়দ রহমতউল্লাহ।

সহজের পক্ষ থেকে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জিএম ও হেড অব সেলস সগীর আহমেদ রবিন, হেড অব ট্রান্সপোর্টেশন অপারেশন আদনান খান, অ্যাসিস্টেন্ট ম্যানেজার-বিজনেস ডেভেলপমেন্ট জোয়াইব হাসান তুসন এবং অ্যাসিস্টেন্ট ম্যানেজার-ট্রাক অপারেশন জিয়াউল বারি।

সহজ ট্রাকের সঙ্গে প্যারাগনের এই চুক্তি সাপ্লাই চেইনে আরও দৃঢ়তা আনবে বলে আশাবাদ ব্যক্ত করেন প্যারাগন সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান মো. মোর্শেদুজ্জামান। তিনি বলেন, আমি বিশ্বাস করি, বাংলাদেশের পরিবহন খাতকে ডিজিটাল করার ক্ষেত্রে সহজ অনেক বড় ভূমিকা পালন করবে। আর সেইসঙ্গে আমি বেশ আনন্দিত, পরিবহন খাতের এই ডিজিটাল অগ্রযাত্রার সময়ে প্যারাগন সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সঙ্গে সহজ ট্রাকের চুক্তি হয়েছে।

সহজের জিএম ও হেড অব সেলস সগীর আহমেদ রবিন জানান, প্যারাগন সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সঙ্গে সহজ ট্রাকের এই চুক্তি দেশের পরিবহন খাতকে ডিজিটাল করার অধ্যায়ে আর এক নতুন সংযোজন। আমি বিশ্বাস করি বাংলাদেশের সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট এখন উন্নতির দিকে, পরিবহন খাতকে আরও ডিজিটাল, উন্নত ও ঝামেলাবিহীন করতে সহজ ট্রাকের প্রচেষ্টা অব্যাহত থাকবে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন