অভিজ্ঞ সদস্যদের নিয়ে আধুনিক বিসিএস গড়তে চাই, সমমনা প্যানেল প্রধান জহিরুল ইসলাম

সমমনা প্যানেল প্রধান মোহাম্মদ জহিরুল ইসলাম।

আসন্ন বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) এর ২০২২-২৪ মেয়াদকালের কার্যনির্বাহী কমিটি ও শাখা কমিটির নির্বাচন আগামী ১৬ মার্চ বুধবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত রাজধানীর কৃষি ইনস্টিটিউট অব বাংলাদেশ (কেআইবি)তে অনুষ্ঠিত হবে। একই দিনে নির্বাচিত প্রার্থীদের মধ্যে পদ বন্টনের নির্বাচনও অনুষ্ঠিত হবে।

বিসিএস ২০২২-২৪ মেয়াদের নির্বাচনে কার্যনির্বাহী কমিটিতে ‘সমমনা’ প্যানেলে ৬ জন অভিজ্ঞ সদস্যদের নিয়ে নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতায় নেতৃত্ব দিচ্ছেন স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম।

টেকভিশন২৪.কম কে সমমনা প্যানেল প্রধান মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, প্রযুক্তিতে সমমনা সবার জন্য সম্ভাবনা এই স্লোগান নিয়ে আমরা কাজ করছি। আর নির্বাচনী ইশতেহারে আমরা ২৮টা পরিকল্পনা নিয়ে কাজ করার অঙ্গীকার করেছি। তাছাড়া প্রেজেন্ট প্রবলেম ও ফিউসার চ্যালেঞ্জ নিয়ে বিসিএস এবং এর সদস্যদের জন্য কাজ করবো।

জহিরুল ইসলাম আরো বলেন, ১৬ তারিখের নির্বাচন বিসিএস নির্বাচন সদস্যদের একটা উৎসব সেদিন সবাই আসবে যোগ্য প্রাথীদের ভোট দিয়ে নির্বাচিত করবে এবং তারা আগামী ২ বছর বিসিএসকে নিয়ে কাজ করবে এটা প্রত্যাশা।  

সমমনা প্যানেলে বাকি ৬ সদস্যরা হলেন, কম্পিউটার পয়েন্ট এর স্বত্বাধিকারী ইউসুফ আলী শামীম, অরিয়েন্ট কম্পিউটার্স এর স্বত্বাধিকারী মো. জাবেদুর রহমান শাহীন, পেরিননিয়েল ইন্টারন্যাশনাল এর প্রধান নির্বাহী মোজহের ইমাম চৌধুরী (পিনু), কম্পিউটার সিটি টেকনোলজির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ মনিরুল ইসলাম, স্পিড টেকনোলজি এন্ড ইঞ্জিনিয়ারিং লি. এর চেয়ারম্যান মোশারফ হোসেন সুমন এবং ওয়েলকিন কম্পিউটার্স এর স্বত্বাধিকারী মো. নজরুল ইসলাম হাজারী।

সমমনা প্যানেলের ৭ সদস্যের প্রোপাইল ও নির্বাচনী ইশেহার জানতে ক্লিক করুন

এবারের নির্বাচন বোর্ডের চেয়ারম্যান শাফকাত হায়দার, সদস্য খন্দকার আতিক-ই-রব্বানি এবং শেখ কবীর আহমেদ।  -গোলাম দাস্তগীর তৌহিদ/১৩মার্চ/২২

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন