শুরু হচ্ছে ৬ দিনের এডমিশন সামিট

টেকভিশন২৪ ডেস্ক:  বাংলাদেশ এসোসিয়েশন অব সফটওয়্যার এন্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এবং অঙ্গ প্রতিষ্ঠান  বেসিস ইন্সটিটিউট অব টেকনোলোজি এন্ড ম্যানেজেমেন্ট ( বিআইটিএম) আইটি এবং সফটওয়্যার খাতে ক্যারিয়ার গঠনে ইচ্ছুক ব্যাক্তিদের জন্য আয়োজন করেছে বি আই টি এম এডমিশন সামিট জুলাই ২০২১ (BITM Admission Summit July 2021)। সবার জন্য উন্মুক্ত এ সামিটে বিনা মূল্যে অংশ নেয়া যাবে। আগামি ৬-১১ জুলাই অনুষ্ঠিত হবে এই সামিট।

৬দিন ব্যাপীএইঅনলাইনসামিটেরয়েছে ২০ টিরও বেশি অনলাইন টেক শেষন, রয়েছে ৪ টি সেমিনার এবং বেশকিছু বিষয়ভিত্তিক অনলাইন আড্ডা। এ ছাড়াওপুরো সপ্তাহ জুড়েরয়েছে বিআইটিএম এর সকল কোর্সের উপরে দারুন সব ছাড়। পুরো আয়োজনটির বিস্তারিত এবং এতে অংশগ্রহন করতে হলে চোখ রাখতে হবে বিআইটিএম এর ফেসবুক পেজে। টেক প্রশিক্ষনে আগ্রহীদের জন্য এই সামিটটি হতে পারে এক ক্যারিয়ার দিকনির্দেশক।

এই সামিটে অংশ নিয়ে তাদের মূল্যবান দিকনির্দেশনা ও বিষয়ভিত্তিক প্রশিক্ষনের বিস্তারিত তুলে ধরবেন বিআইটিএম এবং এর সকল সহযোগী প্রতিষ্ঠানের প্রশিক্ষক ও এইখাতের সফল ব্যাক্তিবর্গ।

আইটি এবং সফটওয়্যার সেবাখাতে দক্ষ জনশক্তি তৈরিতে ২০১২ থেকেই বাংলাদেশ এসোসিয়েশন অব সফটওয়্যার এন্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এবং অঙ্গ প্রতিষ্ঠান  বেসিস ইন্সটিটিউট অব টেকনোলোজি এন্ড ম্যানেজেমেন্ট ( বিআইটিএম) কাজ করে যাচ্ছে নিরন্তরভাবে এবং এখন পর্যন্ত ৫০ হাজারেরও বেশি প্রশিক্ষনার্থীগন এই প্রতিষ্ঠান থেকে বিভিন্ন মেয়াদী প্রশিক্ষণ গ্রহন করে দেশে এবং দেশের বাইরে বিভিন্ন প্রতিষ্ঠানে দক্ষতার সাথে কাজ করে যাচ্ছে।

বিস্তারিত জানতে চোখরাখুন : facebook.com/basis.bitm

 

 

 

 

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন