লাইফপ্লাস বাংলাদেশে রবি এলিট গ্রাহকদের জন্য ছাড়

টেকভিশন২৪ ডেস্ক: দেশের অন্যতম বৃহত বেসরকারি স্বাস্থ্যসেবা ব্র্যান্ড লাইফপ্লাস বাংলাদেশ লিমিটেডে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন রবির কাস্টমার লয়্যালটি এবং রিওয়ার্ডস প্রোগ্রাম রবি এলিট’ গ্রাহকরা। এলিটস গ্রাহকরা বিভিন্ন স্বাস্থ্যসেবাঅ্যাপয়েন্টমেন্ট এবং পরামর্শের উপর ছাড় উপভোগ করতে পারবেন। এ বিষয়ে কোম্পানি দুটির মধ্যে সম্প্রতি একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে।

এমওইউর আওতায় লাইফপ্লাস বাংলাদেশ থেকে রবি এলিট গ্রাহকরা ডায়াগনস্টিকসভিডিও কনসালটেশনঅ্যাপয়েন্টমেন্টঅ্যাম্বুলেন্সসহ অন্যান্য সেবার উপর বিশেষ ছাড় পাবেন। ডিসকাউন্ট কোডের জন্য গ্রাহকদের REW<স্পেস>LBL01 টাইপ করে ১২১৩ নম্বরে পাঠাতে হবে। পরবর্তীতে লাইফপ্লাস অ্যাপে ডিসকাউন্ট কোড টাইপ করতে হবে। আরও বিস্তারিত জানতে গ্রাহকরা প্রদত্ত লিঙ্কে ভিজিট করতে পারেন : https://www.robi.com.bd/en/personal/robi-elite/elite-partners/lifeplus-bangladesh-ltd

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে লাইফপ্লাস বাংলাদেশের ফাউন্ডার ও সিইও সাকিফ শামীমহেড অব অপারেশন তানহার ইসলামএজিএম আশিফ উল হোসেনঅ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মোঃ আফজাল হোসেনল্যাব এইড ক্যান্সার হাসপাতালের সিওও ডি জর্জ নোয়েল ফার্নান্দেসহেড অফ বিজনেস অমিতাভ ভট্টাচার্য এবং রবির লয়্যালটি অ্যান্ড রিওয়ার্ডসের জেনারেল ম্যানেজার মোঃ ফয়সাল ইমামম্যানেজার তাসনিয়া আফরিন, স্পেশালিষ্ট শেখ শাহরুখ হোসেন উপস্থিত ছিলেন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন