সেলফিতে নজর কেড়েছে ভিভো ভি২৫ ফাইভ জি

ভিভো ভি২৫
সেলফিতে অসামান্য ভিভো ভি২৫

টেকভিশন২৪ ডেস্ক: সেলফিটা যদি নজরকাড়া না হয় তাহলে কি হয়? সেটা নিজের সঙ্গেই হোক বা এক দল বন্ধু বান্ধবের সঙ্গেই হোক, সেলফিটা হওয়া চাই জবরদস্ত। ভিভো ভি২৫ ফাইভ জি স্মার্টফোনে সেই আমেজটা মিলছে। কেবল যে ছবি দুর্দান্ত আসছে তা না সেলফিটাও হচ্ছে পছন্দসই।

গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভোর ভি২৫ সিরিজ এরই মধ্যে জয় করেছে তরুণদের মন। ভি২৫ ফাইভ জি ছাড়াও ওই সিরিজে আরো আছে ভি২৫ই। দুর্দান্ত ক্যামেরা, নান্দনিক ডিজাইন, শক্তিশালী ব্যাটারি, অসাধারণ কালার চেঞ্জিং গ্লাসের কারণে সম্প্রতি দেশের স্মার্টফোন বাজারে এগিয়ে আছে ভি২৫ ফাইভ জি।

ভিভো ভি২৫
ভিভো ভি২৫

৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি রম ব্যবহার করা হয়েছে ভিভো ভি২৫ ফাইভ জি স্মার্টফোনটিতে। ৬.৪৪ অ্যামোলেড ডিসপ্লের ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৬৪ মেগাপিক্লেল আল্ট্রা সেন্সিং ক্যামেরা , ৮ মেগাপিক্লেলের সুপার ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্লেল সুপার ম্যাক্রো ক্যামেরা, ৫০ মেগাপিক্সেলের অটো ফোকাস  ক্যামেরা।

ভিভো ভি২৫ ফাইভ জি ফোনটিতে রয়েছে দুর্দান্ত সেলফি ক্যামেরা। ব্রাইটনেস ব্যালেন্স করে দারুণ ছবি উপহার দেয় ভিভো ভি২৫ ফাইভ জি। রোদে ছবি তুলতে এজন্য এখন আর বাড়তি ঝামেলা পোহাতে হয় না। বাইরের আলো ভালোমতো ব্যালেন্স করে দুর্দান্ত সেলফি উপহার দেয়  ভিভো ভি২৫ ফাইভ জি।

ভিভো ভি২৫
ভিভো ভি২৫

স্মার্টফোনটির আর্কষণীয় দিক হলো এর কালার চেঞ্জিং গ্লাস। সূর্যের আলোতে মুহূর্তেই ফোনের কালার চেঞ্জ করে ফেলে আর যার স্থায়িত্বকাল হয় ৩ মিনিট। এর শক্তিশালী প্রসেসরের কারণে কোন প্রকার ল্যাগ ছাড়াই টানা কয়েক ঘণ্টা গেইম খেলা সম্ভব।

ভিভো ২৫ ফাইভ জি’তে ব্যবহার করা হয়েছে ৪ হাজার ৫০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে ৪৪ ওয়াটের ফ্ল্যাশচার্জার যার মাধ্যমে ৩০ মিনিটেই ফোনে ৬১ পারসেন্ট চার্জ দেওয়া সম্ভব।

অ্যাকুয়ামেরিন ব্লু, ডায়মন্ড ব্ল্যাক এই দুইটি কালারে পাওয়া যাচ্ছে ভি২৫ ফাইভ জি। ভি২৫ ফাইভ জি’র  দাম পড়বে ৪৭ হাজার ৯৯৯ টাকা। আপনার হাতের কাছে ভিভোর যেকোন অথরাইজড স্টোর থেকে পেয়ে যাবেন  ভি২৫ সিরিজের ফোন দুইটি।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন