ভালোবাসার মাসে ‘হ্যালো ভালোবাসা’ ক্যাম্পেইন

টেকভিশন২৪ ডেস্ক: স্মার্টফোন ব্র্যান্ড মটোরোলা নতুন কনজ্যুমার ক্যাম্পেইন ‘হ্যালো ভালোবাসা’র কার্যক্রম শুরু করেছে। ভালোবাসা দিবসকে উপলক্ষ করে ফেব্রুয়ারি মাসজুড়ে এই ক্যাম্পেইনের আওতায় বিভিন্ন অফার উপভোগ করতে পারবেন স্মার্টফোন প্রেমীরা।

ক্রেতা যদি নিকটবর্তী দোকান বা অনলাইন চ্যানেল থেকে মটোরোলার স্মার্টফোন ক্রয় করেন তাহলে তারা এই ক্যাম্পেইনের আওতায় বিভিন্ন অফার উপভোগ করতে পারবেন।

ক্যাম্পেইন চলাকালে মটো জি৮ পাওয়ার লাইট, মটো ই৭ প্লাস, মটো জি৯ প্লে এবং মটো জি৯ প্লাস মডেলের ফোন ক্রয় করলে ক্রেতারা নিশ্চিতভাবে মটোরোলার স্মার্টফোন, ফাইভস্টার হোটেলে কাপল ডিনার ও মটোরোলার লাইফস্ট্যাইল পণ্য নিশ্চিত উপহার পাবেন। ‘হ্যালো ভালোবাসা’ ক্যাম্পেইন ১ ফেব্রুয়ারি চালু হয়েছে, যা চলবে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত।

এই ক্যাম্পেইনের আওতায় নতুন অবমুক্ত মটোরোলার ইয়ার বাডস স্পোর্ট, ব্লুটুথ স্পিকার সনিক বুস্ট২১০ এবং ব্লুটুথ স্পোর্ট হেডফোন ভার্ভর্যাপ১০৫ অন্তর্ভুক্ত থাকবে। হ্যালো ভালোবাসা ক্যাম্পেইনে অংশগ্রহণের প্রক্রিয়াও অনেক সহজ- যেখানে ক্রেতারা একটি এসএমএস করেই অংশ নিতে পারবেন এবং পাবেন নিশ্চিত উপহার।

ক্যাম্পেইনে অংশ নেওয়ার প্রক্রিয়া: ক্রেতাদের একটি এসএমএস পাঠিয়ে ই-ওয়ারেন্টি চালু করতে হবে। যেমন: এসএমএস অপশনে গিয়ে moto <space> IMEI <space> retail code লিখে পাঠিয়ে দিতে হবে ১৬২৪২ নম্বরে।

ফিরতি মেসেজে ক্রেতা পাবেন: ৩০ দিন অতিরিক্ত সময়সহ আপনার ই-ওয়ারেন্টি চালু হয়েছে, কার্যকর থাকবে dd-mm-yy। অভিনন্দন!! হ্যালো ভালোবাসা ক্যাম্পেইনের আওতায় আপনি মটো ইয়ারবাডস স্পোর্ট জিতেছেন। আগামী ৭ দিনের মধ্যে আপনি আপনার পুরস্কার পেয়ে যাবেন। আরও তথ্যের জন্য যোগাযোগ করুন: ০১৮১০০৩৪০০০ নম্বরে।

বাংলাদেশে মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত বলেন, ‘ভালোবাসার মাসে আমাদের ক্রেতাদের আপগ্রেড রাখতে এই কনজ্যুমার ক্যাম্পেইন চালু করতে পেরে আমরা খুবই আনন্দিত।  

মটোরোলার স্মার্টফোন পাওয়া যাবে গ্যাজেট অ্যান্ড গিয়ারের আউটলেট, দেশব্যাপী ক্রেতাদের নিকটবর্তী স্মার্টফোন মার্কেট এবং মটোরোলার অনলাইন প্ল্যাটফর্ম দারাজে।

 ক্যাম্পেইন সম্পর্কে : ফেসবুক: https://www.facebook.com/HelloMotoBangladesh

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন