বাংলাদেশে ইন্টারএকটিভ ডিসপ্লে সলিউশন ব্র্যান্ড নিউলাইন এনেছে গ্লোবাল ব্র্যান্ড

গ্লোবাল ব্র্যান্ড এর হাত ধরে বাংলাদেশে যাত্রা শুরু ইন্টারএকটিভ ডিসপ্লে সলিউশন ব্র্যান্ড নিউলাইন এর

টেকভিশন২৪ ডেস্ক: ভোক্তাদের উন্নত পণ্য ও সেবা প্রদানের লক্ষ্যে দেশের সর্ববৃহৎ আইটি ডিস্ট্রিবিউশন এবং এন্টারপ্রাইজ সলিউশন কোম্পানি গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড তাদের ডিস্ট্রিবিউশন ব্র্যান্ড এর পরিবারে যুক্ত করেছে ডিসপ্লে সলিউশন এর গ্লোবাল লিডার নিউলাইনকে।

১৯৯৬ সালে যাত্রা শুরুর পর থেকেই গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড আইটি ভোক্তাদের আস্থা অর্জন করতে পেরেছে। এরই মধ্যে ১০০ এর বেশি ব্র্যান্ড নিয়ে সফলতার সাথে ডিস্ট্রিবিউশন ব্যবসা পরিচালনা করে আসছে কোম্পানিটি।

অপরদিকে দিকে ইন্টারএকটিভ ডিসপ্লে সলিউশন এর অন্যতম গ্লোবাল লিডার নিউলাইন। ইউজার ফ্রেন্ডলি ডিসপ্লে সলিউশন প্রদানের মাধ্যমে এরই মধ্যে ভোক্তাদের কাছে খ্যাতি অর্জন করেছে ব্রান্ডটি।  

এ বিষয়ে গ্লোবাল ব্র্যান্ড এর হেড অফিসে উভয় প্রতিষ্ঠানের মাঝে একটি সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড এর সম্মানিত চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ, প্রফেশনাল অডিও-ভিডিও সলিউশন এর হেড অব বিজনেস মোহাম্মদ রিজওয়ানুল ইসলাম, নিউলাইন এর রিজিওনাল ডিরেক্টর দেবা প্রতিম চৌধুরী, কাস্টমার এক্সিলেনস ম্যানেজার অরবিন্দ লাল এবং কোম্পানির সাথে জড়িত আরো অনেকে।   

এই যৌথ উদ্যোগের ফলে সব শ্রেণির বাংলাদেশি আইটি ভোক্তারা আরও সহজে নিউলাইন এর মাল্টি-টাচ ক্যাপিবিলিটি, ওয়ারলেস কানেক্টিভিটি এবং বিস্তৃত সফ্টওয়্যার অ্যাপ্লিকেশনের সাথে কম্প্যাটিবিলিটি ইত্যাদি আরো অনেক অ্যাডভান্সড ফিচার সম্পন্ন ইন্টারএকটিভ ডিসপ্লে সলিউশন ও সার্ভিস গ্রহণ করতে পারবেন গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড থেকে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন