বাংলাদেশি ফ্যানদের জন্য টিকটকে স্পাইডারম্যান- ফ্যানডম উদযাপনের সুযোগ

টেকভিশন২৪ ডেস্ক : বিশ্বের ১০০ কোটির বেশি মানুষ টিকটকে বিভিন্ন উপায়ে আনন্দ উপভোগ করছে, কেননা এটি পৃথিবীর বিভিন্ন কমিউনিটিকে এক জায়গায় এনেছে। এই প্ল্যাটফর্মের সবচেয়ে সক্রিয় ফ্যান কমিউনিটি হচ্ছে স্পাইডারম্যান ফ্যানডম, যা #স্পাইডারম্যান হিসেবে ৫ হাজার কোটির বেশি ভিউ হয়েছে।  

‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’ গত ১৭ ডিসেম্বর ২০২১ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। বাংলাদেশেও এর উদ্বোধনী দিনের শো-এর টিকিট বিক্রি হয়ে যায় এবং এর উত্তেজনা ছড়িয়ে পড়ে টিকটকে। যেখানে ফ্যানরা এরই মধ্যে থিওরি, নতুন ট্রেইলার নিয়ে আলোচনা, কসপ্লে, কসটিউম এবং মেকআপের টিউটোরিয়াল শেয়ার করা, অথবা তাদের প্রিয় তারকা সম্পর্কে নতুন তথ্য খুঁজে বের করা, টিকটকের বিভিন্ন ফিচার ও ইফেক্টের মাধ্যমে স্পাইডারম্যান ফ্যানডমের বিভিন্ন আবেগ শেয়ার করে বিশ্বের বড় কমিউনিটির সঙ্গে যুক্ত হতে উৎসাহিত করছে। 

সঠিক সময়ে ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’-এর ফ্যান্ডম উদযাপন করতে টিকটক বাংলাদেশি কমিউনিটির জন্য বিনোদনের নতুন উপায় প্রবর্তন ও সংযুক্ত করেছে। 

নো ওয়ে হোম পোর্টাল ইফেক্ট : এই নতুন ইফেক্টের সাহায্যে ব্যবহারকারীরা ডক্টর স্ট্রেঞ্জ হিসেবে নতুন মাত্রায় প্রবেশ করতে পারবেন এবং শুধুমাত্র হাতের তালু দেখিয়েই সবুজ স্ক্রিন পোর্টালের সাহায্যে অতি সহজেই নিজেদের গল্প তুলে ধরতে পারবেন। ‘স্পাইডারম্যান: নো ওয়ে হোম’ মুভির সাউন্ডট্র্যাক ভিডিও, ফিল্মের সম্পূর্ণ মিউজিক্যাল স্কোর টিকটকে পাওয়া যাবে। ক্রিয়েটররা তাদের নিজস্ব স্পাইডারম্যান ফ্যানডম ভিডিও লঞ্চের সময় আসল মুভির সুর ব্যবহার করতে পারবেন।সুতরাং টিকটকের গ্লোবাল ফ্যান কমিউনিটিতে আজই জয়েন করুন এবং বিনোদন উপভোগ করুন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন