এবার আলেশা মার্ট বন্ধ ঘোষণা

টেকভিশন২৪ ডেস্ক রিপোর্ট: হাজরো গ্রাহকের কোটি কোটি টাকা না দিয়ে ‘নিরাপত্তাহীনতা’ কারণ দেখিয়ে এবার অফিসিয়াল কার্যক্রম বন্ধ ঘোষণা করেছে ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্ট। বুধবার মধ্যরাতে নিজেদের ভেরিফাইড ফেসবুক পেজে তাদের অফিসিয়াল কার্যক্রম বন্ধ ঘোষণা করে প্রতিষ্ঠানটি।

ফেসবুক পোস্টে বলা করা হয়, ‘অনাকাঙ্খিত ও নিরাপত্তাজনিত কারণবশত আলেশা মার্ট-এর সমস্ত অফিসিয়াল কার্যক্রম আজ থেকে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত বন্ধ থাকবে। গতকাল (১ ডিসেম্বর, বুধবার) আমাদের অফিসে কিছু মানুষ অফিস কর্মকর্তাদের গায়ে হাত তোলেন এবং বল প্রয়োগ চেষ্টার কারণে আমরা এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হই।’

তারা আরো বলে, বলপ্রয়োগকারীরা আমাদের কাস্টমার নয়, তাদের পেমেন্ট সিডিউল ছিল না এমনকি এসএমএস পায়নি। পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা পাওয়ার পরই পুনরায় আমাদের কার্যক্রম শুরু করা হবে। এ পরিস্থিতির জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত। আলেশা মার্ট-এর সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।

আলেশা মার্টের চেয়ারম্যান মো. মঞ্জুর আলম শিকদার এর আগে ফেসবুক লাইভে এসে জানান, কতিপয় গ্রাহক অফিসে এসে ভাঙচুর করছে। এতে প্রতিষ্ঠানের কর্মীরা নিরাপত্তাহীনতায় ভুগছে। আগামী বছরের জানুয়ারির মধ্যে সব গ্রাহকের দায় মেটানো সম্ভব বলে জানান।

আলেশা মার্ট ২০২১ এর ১লা জানুয়ারি অনলাইনে পণ্য বিক্রির কার্যক্রম শুরু করে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন