নতুন মার্কেট প্লেস ‘সেরা বাংলা ৬৪’ প্ল্যাটফর্ম

টেকভিশন প্রতিবেদক: প্রোডাক্ট আপনার, বিক্রির দায়িত্ব আমাদের স্লোগান নিয়ে দেশে চালু হল – সেরা বাংলা ৬৪ প্ল্যাটফর্ম।

এবিষয়ে তৌহিদ হোসেন এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমি ‘’নিজের বলার মতো একটা গল্প’’ বাংলাদেশের অসাধারণ একটি ব্যবসা শিক্ষা ও ভালোমানুষদের প্লাটফর্মটির উপদেষ্টা। উপদেষ্টা হিসেবে আমি আপনাদের জন্য কিছু একটা করতে চাই, যাতে Win-Win একটা বিজনেস মডেল করা যায় এবং দেশীয় পণ্যকে সারা বাংলাদেশে এবং সারা পৃথিবীতে ছড়িয়ে দেয়া যায়। 

আমাদের একটা ই-কমার্স মার্কেট প্লেস আছে, যাতে খুব সহজেই আপনারা বিভিন্ন জেলা থেকে আপনাদের ও সেই জেলার বিখ্যাত ও সেরা পণ্য গুলো এখানে বিক্রি করতে পারবেন। 

এই মার্কেট প্লেসে অংশ নিতে আপনাদের কোন টাকা দিতে হবে না বা কোন ইনভেস্টও করতে হবে না। আপনারা শুধু সেরা পণ্য দিবেন, আমরা আপনার পণ্য কিনবো। আপনার ব্যবসা আপনি করবেন, আমরা শুধু আপনাকে আপনার বিক্রি বাড়াতে সাহায্য করবো। আমরা প্রথম ১০০ জনকে বিনামূল্যে আমাদের সাইটে অনলাইন হাব করে দেবো, যাতে আপনাদের জেলার বিখ্যাত পণ্য সেখানে বিক্রি করতে পারেন। 

”মূলত ৪ ধরনের সার্ভিস নিয়ে কাজ করছে সেরা বাংলা ৬৪ ” 

১। বাংলাদেশের ৬৪ জেলার সেরা ও বিখ্যাত পণ্য গুলো পাওয়া যাবে এখানে। ২। প্রবাসী বাংলাদেশীদের জন্য বিশেষ সেবা – তাঁদের বাংলাদেশে বসবাসকারী প্রিয়জনের জন্য যে কোন গিফট এবং সারপ্রাইজ গিফট।  ৩। বাংলাদেশের বিভিন্ন জেলা ও শহরে বসবাসকারী জন্য বিশেষ সেবা – তাঁদের বিভিন্ন জেলা ও শহরে বসবাসকারী প্রিয়জনের জন্য যে কোন গিফট এবং সারপ্রাইজ গিফট। ৪। কর্পোরেট গিফট – দেশের সকল কর্পোরেট হাউজের জন্য সারা বছর ও দিবস ভিত্তিক যে কোন বাল্ক গিফট সরবরাহ করা হবে।

তৌহিদ হোসেন আরো বলেন, ইকবাল বাহার ভাইয়ের “সাপ্তাহিক অনলাইন হাট” কনসেপ্টটা আমার দারুণ লেগেছে।  এই হাটের বিক্রি আমরা সবাই মিলে আরও বহুগুন বৃদ্ধি করতে পারব ইনশাল্লাহ। সেরাবাংলা৬৪ এই প্ল্যাটফর্মটির উদ্যোগ্তা আমি ও ইকবাল বাহার ভাইয়ের যৌথ অংশীদারিত্বের মাধ্যমে চালু করেছি। আমরা অনুষ্ঠানির ভাবে এই প্ল্যাটফর্মটির কার্যক্রম শুরু করছি।

সেরাবাংলা৬৪ এর দুই উদোগ্তা ইকবাল বাহার ও তৌহিদ হোসেন।

আগ্রহীরা কার জেলার কি কি সেরা পণ্য আছে তা নিয়ে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন এই নাম্বারে 09612646464 অথবা ফেসবুকে জানাতে পারেন আপনার পণ্যের নাম ও জেলার নাম, আমরা আপনাদের সাথে যোগাযোগ করবো। 

আমাদের সাথে যোগাযোগ করতে www.sherabangla64.com অথবা https://www.facebook.com/SheraBangla64 ভিজিট করুন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন