আদর্শ আর নৈতিক বিসিএস গড়তে চায় ‘সমমনা ৭’ প্যানেল

আদর্শ আর নৈতিকতাসম্পন্ন বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) গঠনে একসাথে কাজ করতে চান ‘সমমনা ৭’ প্যানেলের প্রার্থীগণ। বিসিএস এর আসন্ন কার্যকরী কমিটি নির্বাচন ২০২০ উপলক্ষ্যে রাজধানীর উত্তরা মতিঝিল এবং ধানমন্ডি এলাকায় জনসংযোগ করেছেন প্যানেলের সদস্যবৃন্দ।

ইপসিলন সিস্টেম এন্ড সল্যুশন লি: এর চেয়ারম্যান শাহিদ উল মুনীর এর নেতৃত্বে এই প্যানেলে আরো রয়েছেন স্পীড টেকনোলজি এন্ড ইঞ্জিনিয়ারিং লি: এর চেয়ারম্যান মোশারফ হোসেন সুমন, স্মার্ট টেকনোলজিস (বিডি) লি: এর ডিরেক্টর মুজাহিদ আল বেরুনী সুজন, কম্পিউটার পয়েন্ট এর সিইও ইউসুফ আলী শামীম, ওরিয়েন্ট কম্পিউটার্স এর ম্যানেজিং ডিরেক্টর মো: জাবেদুর রহমান শাহীন, কম্পিউটার সিটি টেকনোলজিস লি: এর ম্যানেজিং ডিরেক্টর মনিরুল ইসলাম এবং পেরেনিয়াল ইন্টারন্যাশনাল এর সিইও মোজাহের ইমাম চৌধুরি পিনু।

সমমনা ৭ প্যানেলের পক্ষ থেকে জানানো হয়েছে, এই প্যানেলের সবাই নির্বাচিত হয়ে বিসিএস এর পরবর্তী কার্যনির্বাহী পরিষদের দায়িত্ব পেলে বিসিএসকে একটি কার্যকরী সংগঠন হিসেবে গড়ে তোলা হবে।

তাছাড়াও দেশের আইসিটি সেক্টরের মানবসম্পদ উন্নয়নে সরকারের পাশাপাশি গুরুত্বপূর্ন ভূমিকা পালন করবে বিসিএস। নির্বাচনে ভোটারদেরকে সমমনা ৭ এর উপর আস্থা রাখার আহ্বান জানিয়েছেন প্যানেলের সকল নেতৃবৃন্দ।

টেকইকম ডেক্স

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন