স্মার্টফোন কিনে লাখ টাকা জিতলেন ইউনূস

টেকভিশন২৪ ডেস্ক : অপো এ৬০ স্মার্টফোনের উন্মোচনকে উদযাপন করতে ‘অপো এ৬০ লাখ টাকা ক্যাম্পেইন’- এর ভাগ্যবান বিজয়ীর নাম ঘোষণা করেছে বৈশ্বিক স্মার্টফোন উদ্ভাবনী প্রতিষ্ঠান অপো। গত ০৮ মে, ২০২৪, থেকে ১৪ মে, ২০২৪, পর্যন্ত চলা ফোনটির প্রি-অর্ডার ক্যাম্পেইনে বহু সংখ্যক গ্রাহক অংশ নেয়। বাজারে আসার পর অপো এ৬০ এই সেগমেন্টে সবচেয়ে কাঙ্খিত ডিভাইসগুলোর মধ্যে জায়গা করে নিয়েছে।

লটারির মাধ্যমে নির্বাচিত করে এই ক্যাম্পেইনের বিজয়ীকে এক লাখ টাকার পুরস্কার প্রদান করা হয়েছে। অপো এ৬০ এর মতো অত্যাধুনিক প্রযুক্তির ফোনটির অভিজ্ঞতা নিতে অত্যন্ত উৎসাহী ছিলেন প্রি-অর্ডার ক্যাম্পেইনে

অংশগ্রহণকারী স্মার্টফোনপ্রেমীরা। তাদের মধ্য থেকে রাজধানীর ফার্মগেট এলাকার মোহাম্মদ ইউনূস হয়েছেন ভাগ্যবান বিজেতা। পুরস্কার হিসেবে তাকে এক লাখ টাকার চেক দেওয়া হয়।

অপো এ৬০ স্মার্টফোনটিতে রয়েছে মিলিটারি-গ্রেড শক রেজিস্ট্যান্স, যা তীব্র ভাইব্রেশন এবং কোনো বাড়তি সহায়তা ছাড়াই সর্বোচ্চ পাঁচ হাজার কিলোমিটার পর্যন্ত গাড়ির ঝাঁকুনির ধকল সহ্য করতে পারবে। বিশেষ পরীক্ষায় প্রমাণিত হয়েছে যে, ১.২২ মিটার উচ্চতা থেকে ২৬ বার ফেলার পরও এই ফোনটি থাকবে সম্পূর্ণ অক্ষত। ফোনটির অনন্য বিশেষত্ব হলো এর এমআইএল-এসটিডি ৮১০এইচ স্ট্যান্ডার্ড, যা এই সেগমেন্টের কোনো প্রতিযোগী ব্র্যান্ডের ফোনে নেই।

অপো এ৬০ ফোনে রয়েছে বিশেষ ‘স্প্ল্যাশ টাচ’ ফিচার, যা ভেজা হাতে ব্যবহারের সময়ও ফোনের ব্যবহারকারীকে দেয় সঠিক রেসপন্সের নিশ্চয়তা। টাচ আইসি’র সঙ্গে অপো’র সমন্বয়ের মাধ্যমে অপো এ৬০-এর ফিচারটিকে টাচ চিপের সঙ্গে সুন্দরভাবে যুক্ত করা হয়েছে। ফলে বর্ষায় কিংবা অনাকাঙ্ক্ষিত পানির ছিঁটে-ফোঁটা থাকলেও ফোন ব্যবহারকারীরা নিরবচ্ছিন্ন ও মসৃণভাবে ফোনটি ব্যবহার করতে পারবেন।

অপোপ্রেমীদের জন্য ‘অপো এ৬০ লাখ টাকা ক্যাম্পেইন’ ছিল একটি উৎসবমুখর ক্যাম্পেইন, যেখানে তারা তাদের পছন্দের ফোন বেছে নেওয়ার পাশাপাশি ‘ইন্সপিরেশন অ্যাহেড’ খুঁজতে একটি চমৎকার ক্যাম্পেইনে নিজেদেরকে যুক্ত করতে পেরেছেন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন