সুপার ফ্ল্যাগশিপ মেট ৩০ প্রো

দেশের বাজারে পাওয়া যাচ্ছে হুয়াওয়ের আলোচিত সুপার ফ্ল্যাগশিপ মেট ৩০ প্রো। হুয়াওয়ের অনুমোদিত ব্র্যান্ডশপে পাওয়া যাবে মেট সিরিজের সর্বশেষ এ ক্রেজ।

প্রি-বুকিং চলে ০১- ০৪ মার্চ পর্যন্ত। হুয়াওয়ের প্রথম এইচএমএস সমর্থিত ফোনটি বাজারে আসার পরই আগ্রহী ক্রেতাদের মধ্যে সাড়া ফেলে। অল্পসময়ে মেট সিরিজের ভক্তদের মন জয় করে নেয়। অবশেষে বৃহস্পতিবার ৫ মার্চ থেকে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি রমের ফোনটির ৯৯,৯৯৯ টাকায় বাজারে পাওয়া যাচ্ছে।

ফোনটির সামনে রয়েছে তিনটি ক্যামেরা। যার মধ্যে রয়েছে ৩২ মেগাপিক্সলের একটি ক্যামেরা, একটি থ্রিডি ডেপথ সেন্সর ক্যামেরা ও একটি সুইং জেসচার ক্যামেরা।

অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের ভিত্তিতে তৈরি ইএমইউআই ১০ সফটওয়্যারে চলবে মেট ৩০ প্রো। ব্ল্যাক ও স্পেস সিলভার এ দু’টি কালারের ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৪৫০০ এমএএইচের শক্তিশালী ব্যাটারি। আর ৪০ ওয়াটের সুপারচার্জ সুবিধা থাকায় খুবই অল্প সময়ে দ্রুত চার্জ করা যাবে।

হুয়াওয়ের এ স্মার্টফোনে অপারেটিং সিস্টেম হিসেবে অ্যান্ড্রয়েড থাকলেও গুগল প্লে স্টোর প্রি-ইন্সটল থাকবে না। প্রয়োজনীয় অ্যাপগুলো হুয়াওয়ে অ্যাপ গ্যালারি থেকে ডাউনলোড করা যাবে।

টেকইকম ডেক্স

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন