বিকল্প প্রোডাক্ট ডেলিভারি চ্যানেল তৈরির উদ্যোগ

টেকভিশন২৪ ডেস্ক: বিকল্প প্রোডাক্ট ডেলিভারি চ্যানেল তৈরিতে ডটলাইন বাংলাদেশের সঙ্গে সমঝতা স্মারক (এমোইউ) সই করেছে সিভিসি ফাইন্যান্স লিমিটেড। সিভিসি ফাইন্যান্স বিদ্যমান প্রোডাক্টের পাশাপাশি বীমার সুবিধাযুক্ত নতুন প্রোডাক্ট চালুর লক্ষে এই চুক্তি সই হয়েছে। এছাড়াও চুক্তির আওতায় ডটলাইন চ্যাটবট, ভিআইভিআর, এবং ইন্সিউরটেকের মত সেবা প্রদান করবে।

সিভিসি ফাইন্যান্স বাংলাদেশ ব্যাংকের লাইসেন্সপ্রাপ্ত আর্থিক প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি  প্রথাগত ঋণ ও সঞ্চয় সুবিধা সহ বিভিন্ন ধরনের আর্থিক সেবা দিয়ে থাকে। চলমান কভিড-১৯ মহামারীতেও প্রতিষ্ঠানটি  গ্রাহকদের নিরবচ্ছিন্ন সেবা দিয়ে আসছে। প্রযুক্তিগত সুবিধার সর্বোত্তম ব্যবহার নিশ্চিতের মাধ্যমে প্রতিষ্ঠানটি প্রথাগত প্রোডাক্টের পাশাপাশি বিকল্প ডেলিভারি চ্যানেল তৈরির জন্য কাজ করছে। ডটলাইন বাংলাদেশ একটি প্রযুক্তি নির্ভর উদ্যোগ। কোম্পানিটি ভোক্তা এবং ব্যাবসায় বান্ধব বিভিন্ন প্রযুক্তিগত সেবা দিয়ে থাকে। বীমার আওতাভুক্ত ডেপজিট সুবিধা এর প্রযুক্তিনির্ভর পণ্য ভান্ডারের একটি নতুন সংযোজন।

সিভিসি ফাইন্যান্স ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সৈয়দ মিনহাজ আহমেদ এবং ডটলাইনসের পরিচালক মহিউদ্দিন রাস্তি মোরশেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে সই করেন। এসময় অন্যান্যদের মধ্যে সিভিসি ফাইন্যান্সের উপ-ব্যবস্থাপনা পরিচালক শাহ ওয়ারেফ হোসাইন, হেড অব আইটি- আনোয়ার হোসাইন চৌধুরী, হেড অব অপারেশনস- ফয়সাল আমিন, হেড অব লাইবেলিটি- সৌমেন সিনহা সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সৈয়দ মিনহাজ আহমেদ বলেন, বর্তমান বাজারে প্রযুক্তি ব্যতিরেকে এগিয়ে যাওয়ার কোন উপায় নেই। সিভিসি ফাইন্যান্স গ্রাহকদের প্রযুক্তিনির্ভর সর্বোত্তম সেবা দিতে বদ্ধ পরিকর। এই চুক্তি আমাদের গ্রাহকদের আরো ভাল সেবা দিতে সহায়তা করবে।

মহিউদ্দিন রাস্তি মোরশেদ বলেন, এই চুক্তি নতুন যাত্রার সুচনা করলো। আর্থিক সেবার বাজারে সিভিসি ফাইন্যান্স নিজের অবস্থান সুদৃঢ় করে চলেছে। এর অংশ হতে পেরে আমরা গর্বিত।  

 

 

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন