বাসায় ফ্রি ওষুধ ডেলিভারি দিচ্ছে একেএস

করোনাভাইরাস থেকে নিরাপদে থাকতে খুব প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না মানুষ। ফার্মেসি ছাড়া বেশিরভাগ দোকানপাট নির্দিষ্ট সময়ের পর থেকে বন্ধ হয়ে যায়। এমন প্রতিকূল অবস্থায় অসুস্থতা মানুষের জন্য ওষুধ বাসায় পৌঁছে দেয়ার উদ্যোগ নিয়েছে একেএস ফার্মেসি।

একেএস ফার্মেসি থেকে এক হাজার টাকার ঔষধ বা অন্য যে কোনো পণ্য কিনলেই পাবেন ফ্রি হোম ডেলিভারী। তবে এর থেকে কম টাকার পণ্য কিনলেও তারা বাসায় পৌঁছে দেবেন। সেক্ষেত্রে যাতায়াত খরচ হিসেবে আউটলেট থেকে গ্রাহকের বাসা পর্যন্ত রিকশা ভাড়ার পরিমান টাকা পরিশোধ করলেই হবে।

কভিড-১৯ মোকাবেলার অংশ হিসাবে গত ১৫ দিন ধরে এই উদ্যোগটি চালু করেছে একেএস ফার্মেসি। এটি একটি মডেল ফার্মেসি চেইন। ওষুধের গুণগত মান ঠিক রাখতে একেএস ফার্মেসি সরাসরি ফার্মাসিউটিক্যাল কোম্পানী থেকে ওষুধ সরবরাহ করে থাকে। এতে মেয়াদহীন কোনো ওষুধ বিক্রয় করা হয় না। এছাড়াও ওষুধ প্রসাশন অধিদপ্তরের নিয়ম মেনে সঠিক ও নিয়ন্ত্রিত তাপমাত্রায় ওষুধ, ভ্যাকসিন ও ইনসুলিন সংরক্ষণ করা হয়। এছাড়াও গ্রাহকের সুবিধার জন্য লয়ালিটি কাডের মাধ্যমে সারা বছর ডিসকাউন্ট সুবিধা আছে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।এছাড়াও সপ্তাহে ৭ দিন ২৪ ঘণ্টাই সব আউটলেট গ্রাহকদের জন্য খোলা থাকে।

বিস্তারিত জানতে পারবেন একেএস ফার্মেসি ফেসবুক পেজে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন