নতুন বছরে মাত্র ২১ টাকায় রিয়েলমি ৭ প্রো!

টেকভিশন২৪ ডেস্ক: তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি ফ্যানদের সাথে নতুন বছর উদযাপনের জন্য নিয়ে এসেছে ‘নিউ ইয়ার সারপ্রাইজ’ ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের আওতায় ফ্যানরা মাত্র ২১ টাকায় রিয়েলমি ৭ প্রো, ২০ টাকায় রিয়েলমি ৭ আই এবং মাত্র ১০ টাকায় রিয়েলমি সি ১৭ কেনার সুযোগ পাবেন।

এছাড়াও থাকছে নিশ্চিত ক্যাশব্যাকসহ রিয়েলমির এআইওটি পণ্য জিতে নেওয়ার সুযোগ।

সীমিত সময়ের ক্যাম্পেইনে এই অফার পেতে গ্রাহকদের ‘অফিশিয়াল’ রিয়েলমি ৭ প্রো, রিয়েলমি ৭ আই, রিয়েলমি সি ১৭ কিনতে হবে। যেকোন দোকান থেকে ‘অফিশিয়াল’ এই তিনটি স্মার্টফোন কেনার সময় অবশ্যই ব্যাককভারে “ASSEMBLED IN BANGLADESH” দেখে কিনুন।

স্মার্টফোন ক্রয়ের পর বিক্রয় প্রতিনিধি অফিশিয়াল ডেটাবেসে ওই ফোনের আইএমইআই নম্বরটি প্রবেশ করাবেন। অফিশিয়াল সিস্টেম থেকে লটারির মাধ্যমে সৌভাগ্যবান ক্রেতারা পাবেন ২১ টাকায় রিয়েলমি ৭ প্রো, ২০ টাকায় রিয়েলমি ৭ আই বা ১০ টাকায় রিয়েলমি সি ১৭ টাকায় কেনার সুযোগ।

পাশাপাশি, থাকছে রিয়েলমি ওয়াচ, রিয়েলমি বাডস কিউ, রিয়েলমি পাওয়ারব্যাংক ২, রিয়েলমি বাডস ক্লাসিক জেতার সুযোগ। এছাড়াও নিশ্চিত ১০০ থেকে ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার তো রয়েছেই। লটারিতে প্রতিটি আইএমইআই একবার প্রবেশের সুযোগ থাকবে।  শুধুমাত্র রিয়েলমি ৭ প্রো, রিয়েলমি ৭ আই, রিয়েলমি সি ১৭ এই ক্যাম্পেইনের আওতাভুক্ত।

কাউন্টারপয়েন্টের সমীক্ষা অনুসারে, বাংলাদেশের শীর্ষ চার মোবাইল ব্র্যান্ডের ১-টিতে পরিণত হয়েছে রিয়েলমি।

‘ডেয়ার টু লিপ’ স্পিরিটে উদ্বুদ্ধ রিয়েলমি এরই মধ্যে দেশের তরুণদের সেরা পছন্দে পরিণত হয়েছে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন