অনলাইন ক্লাসের জন্য স্বল্প বাজেটের ল্যাপটপ এনেছে সিস্টেমআই

টিভি২৪ ডেস্ক:  মাত্র ২৬ হাজার ৮০০ টাকায় ল্যাপটপ বিক্রির ঘোষণা দিয়েছে সিস্টেমআই টেকনোলজিস লিমিটেড। বুধবার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি সাশ্রয়ী মূল্যের ল্যাপটপ বিক্রির ঘোষণা দেয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ২৬ হাজার ৮০০ টাকায় পাওয়া যাবে লেনেভো ব্র্যান্ডের ইন্টেল ডুয়াল কোর, ৪ জিবি র‍্যাম, ১ টিবি হার্ডডিস্কের ল্যাপটপ। আর ৩৬ হাজার টাকায় পাওয়া যাবে ইন্টেল ৭ম জেনারেশনের কোরআই-৩ ল্যাপটপ। দুটি মডেলেই এইচডি ওয়েবক্যাম ও দীর্ঘ সময় ব্যাটারি ব্যাকআপের সুবিধা রয়েছে। এছাড়াও ৯৯৯৯ টাকায় পাওয়া যাবে ইন্টেল কোর-২ ডুয়ো প্রসেসরের ডেস্কটপ পিসি।

এই পিসিতে ২.২০ গিগাহার্জের কোর-২ ডুয়ো প্রসেসর, ২ গিগাবাইট র‍্যাম, ৩২০ গিগাবাইট হার্ডডিস্ক, ওয়াইফাই অ্যাডাপটার ও ১৭ ইঞ্চির একটি এলইডি মনিটর থাকবে। এর বাইরে ১৯ হাজার ৫০০ টাকায় কোরআই-৩ ও ২৭ হাজার ৫০০ টাকায় কোরআই-৫ ডেস্কটপ পিসি পাওয়া যাবে।

এ ব্যাপারে সিস্টেম আই টেকনোলজিসের হেড অব অপারেশন মাসুম বিল্লাহ বলেন, আমরা প্রায় ৮ বছর ধরে বাজেট ল্যাপটপ ও ডেস্কটপ পিসি সরবরাহ করে আসছি। পণ্যের বিক্রয়োত্তর সেবা ও সঠিক মূল্যের ব্যাপারে আমরা বিশেষ গুরুত্ব দেই। প্রত্যেক পণ্যের ওয়ারেন্টি থাকবে ১-৩ বছর। ঢাকা এবং ঢাকার বাইরে থেকে হোম ডেলিভারি পাওয়া যাবে।

এ সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে www.systemeye.net এই ঠিকানায়।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন