৫জি’র মি১১ আসতে পারে ১৫ ফেব্রুয়ারি

মি ১১ ৫জি

টেকভিশন২৪ ডেস্ক:  চীনের পর গ্লোবাল মার্কেটে মি১১ (৫জি) এর লঞ্চ হওয়া এখন সময়ের অপেক্ষা।

ধারনা হচ্ছে আগামী ১৫ ফেব্রুয়ারি এই ফোনটি বিভিন্ন মার্কেটে লঞ্চ হবে। ইতিমধ্যেই গিকবেঞ্চ, এফসিসি সহ একাধিক সার্টিফিকেশন সাইটে ফোনটিকে দেখা গেছে। এবার মি ১১ ৫জি থাইল্যান্ডের NBTC সার্টিফিকেশন সাইটেও অন্তর্ভুক্ত হল। এখানে ফোনটি মডেল নম্বর দেখা গেছে M2011K2G। এই একই মডেল নম্বর সহ আগেও ফোনটি বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিলো।

যদিও এনবিটিসি থেকে মি ১১ ৫জি এর কোনো স্পেসিফিকেশন সামনে আসেনি। তবে এফসিসি থেকে জানা গিয়েছিল, এই ফোনটি ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ সহ লঞ্চ হবে। যদিও গিকবেঞ্চে ফোনটিকে ১২ জিবি র‌্যামের সাথে দেখা গিয়েছিল। এমনকি চীনে এই ফোনের একটি ১২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট ছিল। আসুন এর স্পেসিফিকেশন জেনে নিই।

মি ১১ ৫জি এর স্পেসিফিকেশন

চীনে মি ১১ ৫জি ডিসেম্বরের শেষের দিকে লঞ্চ হয়েছে। এতে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ৬.৮১ ইঞ্চি ফুল WQHD+ অ্যামোলেড ডিসপ্লে। যার পিক্সেল রেজোলিউশন ৩২০০×১৪৪০ এবং ফোনের স্ক্রিনটি কার্ভড এজ। এতে কর্নিং গোরিলা গ্লাস ভিক্টাস প্রটেকশন আছে, যেটি ফোনটিকে আঘাতের হাত থেকে বাঁচাবে। এই ফোনটি স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের প্রথম ফোন। এত পাবেন ৪,৬০০ এমএএইচ ব্যাটারি, সাথে Mi TurboCharge ৫৫ ওয়াট ফাস্ট চার্জিং এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট।

এই ফোনের পিছনে আছে তিনটি ক্যামেরা। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল (এফ/১.৮ অ্যাপারচার) + ১৩ মেগাপিক্সেল ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স (এফ/২.৪ অ্যাপারচার) + ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা (এফ/২.৪ অ্যাপারচার)। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল, যার মধ্যে ২০ মেগাপিক্সেলের (এফ/২.৪ অ্যাপারচার) ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন