সস্তায় ফাইভজি ফোন আনলো নকিয়া

সস্তায় ফাইভজি ফোন আনলো নকিয়া
সস্তায় ফাইভজি ফোন আনলো নকিয়া

টেকভিশন২৪ ডেস্ক: সাশ্রয়ী দামে নতুন ৫জি ফোন এনেছে নকিয়ার মালিকানাধীন এইচএমডি গ্লোবাল। মডেল নকিয়া ম্যাজিক ম্যাক্স। এই ফোনে রয়েছে শক্তিশালী ব্যাটারি এবং সুপারফাস্ট প্রসেসর। ফোনটির অন্যান্য ফিচারও দুর্দান্ত।

নকিয়া ম্যাজিক ম্যাক্সে ৭৯৫০ এমএএইচ ব্যাটারি দিয়েছে এইচএমডি গ্লোবাল। বর্তমান সময়ে স্মার্টফোন মানেই গ্রাহকদের কাছে আগে আলোচনায় উঠে আসে তার ক্যামেরা এবং দুর্দান্ত ডিসপ্লে। গ্রাহকদের চাহিদার কথা বিবেচনা করে আজকাল প্রতিনিয়তই একেরপর এক অবিশ্বাস্য মুঠোফোন লঞ্চ করছে কোম্পানিগুলো। এরই ধারাবাহিকায় নকিয়া আনল নতুন ফোন।

প্রথমেই যদি দুর্দান্ত এই ফোনটির ডিসপ্লে সম্পর্কে জানুন। এই স্মার্টফোনে কর্নিং গোরিল্লা গ্লাস ৭ প্রোটেকশনের সঙ্গে ৬.৭ ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। ফোনটিতে প্রসেসর হিসেবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেনারেশন ২ মডেলের শক্তিশালী চিপসেট।

কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে, ১৪৪ মেগাপিক্সেলের ক্যামেরাসহ ফোনটি বাজারে পাওয়া যাবে। মেইন ক্যামেরার পাশাপাশি ৬৪ ও ৪৮ মেগাপিক্সেলের আরও দুইটি রিয়ার ক্যামেরা থাকছে। সেলফি তোলার জন্য রয়েছে ৬৪ মেগাপিক্সেলের ফ্রন্ট শুটার।

ফোনটিতে পাওয়া যাবে ৮, ১২ ও ১৬ জিবি র‌্যাম ভার্সনে। বিল্টইন মেমোরি ২৫৬ ও ৫১২ জিবি। ফোনটির ৭৯৫০ এমএএই ব্যাটারি দ্রুত গতিতে চার্জ দেওয়ার জন্য থাকছে ১৮০ ওয়াটের সুপারফাস্ট চার্জার।

লাল, কালো, সোনালী এবং সবুজ কালারে মোবাইলটি কিনতে পাওয়া যাবে। যদি ফোনটির দামের কথা বলি, সে ক্ষেত্রে দুর্দান্ত এই মোবাইলটির প্রারম্ভিক দাম হবে ৪০ হাজার টাকা থেকে শুরু।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন