রমজানে ৫০ শতাংশ ছাড় দিচ্ছে অ্যামাজন

টেকভিশন২৪ ডেস্ক: আসন্ন পবিত্র রমজান মাসকে সামনে রেখে পণ্য কেনার ক্ষেত্রে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দিতে যাচ্ছে মার্কিন ই–কমার্স জায়ান্ট অ্যামাজন। আগামী ১২ মার্চ থেকে সংযুক্ত আরব আমিরাতে এই সুযোগ পাবেন সেখানকার  সবধরণের গ্রাহক।

অবশ্য আজ ১১ মার্চ থেকেই এই সুবিধা পেতে শুরু করেছেন অ্যামাজন প্রাইম মেম্বাররা। অ্যারাবিয়ান বিজনেস জানিয়েছে, আগামী ২১ মার্চ পর্যন্ত এ ছাড় চলবে।

এক বিবৃতিতে অ্যামাজন জানিয়েছে, এই প্যাকেজে ৫০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দেওয়া হবে। এ ছাড়া অ্যামাজনের সহযোগী ব্যাংকগুলোও অতিরিক্ত ডিসকাউন্ট সুবিধা দেবে। আর দুবাইয়ের কিছু নির্বাচিত এলাকার গুরুত্বপূর্ণ সদস্যরা ‘ফ্রেশ গ্রোসারি’ নামক ক্যাটাগরি থেকে বিভিন্ন ডিলের আওতায় পণ্য কিনতে পারবেন।

অ্যামাজন জিসিসির খুচরা বিক্রিবিষয়ক পরিচালক স্টেফানো মার্টিনেলি বলেন, ‘এ অঞ্চলে রমজান মাসকে বছরের সবচেয়ে তাৎপর্যপূর্ণ ও অর্থবহ মাস হিসেবে বিবেচনা করা হয়ে থাকে। আমরা আবারও রমজান মাস উপলক্ষে গ্রাহকদের সুবিধার্থে উদ্যোগ নিয়েছি। এ ছাড়া সুবিধার আওতায় তাদের সাশ্রয় হওয়ার পাশাপাশি সময়ও বাঁচবে।’

সংযুক্ত আরব আমিরাতের গ্রাহকদের পাশাপাশি বাহরাইন, ওমান ও কুয়েতের গ্রাহকেরাও অ্যামাজন.এই থেকে পণ্য কেনায় এ ছাড়ের সুবিধা পাবেন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন