যাত্রা শুরু করলো ফ্যাশন এবং লাইফস্টাইল ব্র্যান্ড “এক্সেসপশন”

এক্সেপশন লিমিটেড এর চেয়ারম্যান এবং বিশিষ্ট ব্যবসায়ী লায়ন মোঃ কাওসার
টেকভিশন২৪ ডেস্ক: আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করলো ফ্যাশন এবং লাইফস্টাইল ব্র্যান্ড এক্সেসপশন লিমিটেড। ১৩ই জুলাই বৃহস্পতিবার রাজধানীর একটি অভিজাত হোটেলে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে দেশের এই নতুন লাইফস্টাইল ব্র্যান্ডের যাত্রা শুরু হয়।
 
আধুনিক ডিজাইন, সুলভ মূল্য এবং মানসম্পন্ন পণ্য প্রস্তুত , সরবরাহ এবং রপ্তানির লক্ষ্যমাত্রা নিয়ে এই প্রতিষ্ঠানটি কাজ করে যাবে।
 
এক্সেপশন লিমিটেড এর চেয়ারম্যান এবং বিশিষ্ট ব্যবসায়ী লায়ন মোঃ কাওসার বলেন, লাইফ স্টাইল ব্র্যান্ডের জগতে আমরা একটি নতুন নামকে আজ পরিচয় করিয়ে দিতে চাই। আমাদের পন্যের গুনগত মান, শৈল্পিক ডিজাইন এবং সুলভ মূল্য দেশের মানুষকে উপহার দিবে এক নতুন অভিজ্ঞতা। এক্সেপশন লিমিটেড এর বিশ্বমানের পণ্য দেশের চাহিদা মিটিয়ে রপ্তানি হবে বিশ্বের বিভিন্ন দেশে। এখানে কর্মসংস্থানের সুযোগ হবে দেশের তরুণ প্রজন্মের এবং অর্জিত হবে মূল্যবান বৈদেশিক মুদ্রা।
 
প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক এবং তরুন উদ্যোক্তাশেখ তুরান বলেন, আমরা গুণগতমান অক্ষুন্ন রেখে পরিবর্তনশীল পণ্য প্রস্তুত এবং বিপণন এর মাধ্যমে ফ্যাশন এবং লাইফ স্টাইল ইন্ডাস্ট্রিতে রেভ্যুলেশন নিয়ে আসতে চাই। আমাদের দেশের আবহাওয়া, মানুষের পেশা এবং স্বাস্থ্য বিবেচনায় রেখে পণ্য ডিজাইন এবং প্রস্তুত করা হয়। তাই আমাদের পণ্য সমূহ বাজারে প্রচলিত অন্য যে কোন পণ্যের চাইতে অত্যাধিক আরামদায়ক, সুলভ এবং বৈচিত্রপূর্ণ। যা গ্রাহকদের স্বাদ এবং সাধ্যের সমন্বয় গঠাবে।
 
অনুষ্ঠানে অন্যানের মাঝে সমাজের বিভিন্ন শ্রেণী পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন