যাত্রা শুরু করলো নতুন ই-কমার্স স্টোর সেরা

টেকভিশন ডেস্ক: সম্প্রতি রাজধানীর ওয়েস্টিন হোটেলে অনুষ্ঠিত হয় দেশের নামকরা এডভার্টাইজিং এবং ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি ইনজিনিয়াস গ্রূপের ১২ বছর পূর্তি অনুষ্ঠান এবং যাত্রা শুরু করে তাদের নতুন অনলাইন ই-কমার্স স্টোর সেরা.কম.বিডি।

দেশের গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে সাইটটির শুভ সূচনা ঘোষণা করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী এম. এ. মান্নান এম পি । সেরা ওয়েবসাইটটির মাদার কোম্পানি ইনজিনিয়াস গ্রুপের সি ই ও এবং এমডি হাসান একরাম আহমেদ অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

তিনি বাংলাদেশে এই ব্যবসায় সম্ভাবনাময় ক্রেতাগোষ্ঠীদের মানসম্পন্ন সেবা দেয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করে বলেন, “বর্তমান বাংলাদেশের ডিজিটালাইজেশনের যুগের সাথে পদক্ষেপ মেলাতে ক্রেতা সাধারণের এবং বিক্রেতাদের জন্যে বিভিন্ন রকম সুবিধা নিয়ে বাংলাদেশের অনলাইন ব্যবসার সেক্টরে আন্তর্জাতিক মানসম্পন্ন ওয়েবসাইট নিয়ে যাত্রা শুরু করছে https://www.sheraa.com.bd/। সেরা শুরু থেকেই তার কাস্টমার এবং পার্টনারদের সর্বোচ্চ সুযোগ-সুবিধা নিশ্চিত করে একটি হাই ফাংকশনাল মার্কেটপ্লেস হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করবে।”

সর্বমোট ১২টি ক্যাটাগরিতে হাজারেরও বেশি প্রোডাক্ট বৈচিত্র নিয়ে সাজানো ওয়েবসাইটটির বিভিন্ন বৈশিষ্ট এবং ব্যবহারিক দিকগুলো প্রেজেন্টেশনের মাধ্যমে তুলে ধরা হয় এবং প্রধান অতিথি ও বিশেষ অতিথি উদ্বোধন ঘোষণা করেন । সংবাদ বিজ্ঞপ্তি।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন