মেম্বারস মিট ২০২১ অনুষ্ঠানের আয়োজন করে বাক্কো

টেকভিশন২৪ ডেস্ক: প্রতি বছরের ন্যায় এ বছরও বাক্কো তার পরিবারের সদস্যদের নিয়ে “Members’ Meet 2021” অনুষ্ঠানের আয়োজন করে। বাক্কো কার্যনির্বাহী কমিটির বিভিন্ন উদ্যোগ এবং কর্মপরিকল্পনা বাস্তবায়নে সদস্যদের অংশগ্রহণের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন বাক্কো সভাপতি ওয়াহিদ শরীফ।

এ সময় নতুন ইন্টারেক্টিভ ওয়েবসাইট উদ্বোধনের পাশাপাশি বাক্কোর পাঁচটি সাব-কমিটির সম্মানিত ডিরেক্টর ইনচার্জ এবং চেয়ারম্যান তাদের কমিটির বিভিন্ন কর্মকান্ড এবং পরিকল্পনা তুলে ধরেন। তাছাড়া, দক্ষ জনশক্তি গড়ে তুলতে বিভিন্ন প্রশিক্ষণ কর্মশালা আয়োজন, আন্তর্জাতিক পরিমন্ডলে বাংলাদেশের পরিচিতির জন্য প্রচার ও প্রকাশনা কার্যক্রম এবং বিপিও শিল্পের বিকাশে গবেষণা ও উন্নয়ন মূলক কার্যক্রম নিয়ে বিস্তারিত আলোচনা করা হয় এই অনুষ্ঠানে।

দেশের বিপিও শিল্পকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আশাবাদ ব্যক্ত করে বিভিন্ন পরামর্শ প্রদান করেন বাক্কোর সম্মানিত সদস্যবৃন্দ। অনুষ্ঠানে সদস্যদের অংশগ্রহণ এবং পরামর্শ প্রদানের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন বাক্কোর সিনিয়র সহ-সভাপতি মোঃ আবুল খায়ের।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাক্কোর সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং সান্ধ্যভোজনের মাধ্যমে অনুষ্ঠানটি সমাপ্ত হয়। এই ধরনের ইন্টারেক্টিভ এবং তথ্যপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করার জন্য বাক্কো কার্যনির্বাহী কমিটি এবং সচিবালয়ের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানান উপস্থিত সদস্যবৃন্দ।  

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন